1. mostafa0192@gmail.com : admin :
রাজস্থলীতে নিখোঁজ সালাউদ্দিনের সন্ধানের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

রাজস্থলীতে নিখোঁজ সালাউদ্দিনের সন্ধানের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

  • প্রকাশকাল : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ৮ সময়

মোঃ সুমন, রাজস্থলী (রাঙ্গামাটি):

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলা নিখোঁজ সালাউদ্দিন (২৩) দীর্ঘ ১০ দিনেও সন্ধান মেলেনি । নিখোঁজ সালাউদ্দিন বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রয়াত মজিবুর রহমানের চতুর্থ ছেলে। তাকে উদ্ধারের দাবিতে রাজস্থলী বাঙ্গালহালিয়া সচেতন নাগরিক সমাজের ব্যনারে উপজেলা চত্বর থেকে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়।

বিক্ষোভ মিছিল টি উপজেলার উত্তর দক্ষিণ দিক প্রদিক্ষণ করে পুনরায় উপজেলা চত্বরে মানববন্ধনে মিছিল হয়।

গত ৪ঠা ডিসেম্বর সকালে উপজেলা উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নে আমতলী পাড়া নামক স্থান থেকে সশস্ত্র সংগঠন জেএসএস সন্ত্রাসীরা নিখোঁজ সালাউদ্দিনকে অপহরণ করেছেন বলে মানববন্ধনে বক্তব্য দাবি করেন।
১৩ ডিসেম্বর সকালে রাজস্থলী উপজেলা চত্বরে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন বাঙ্গালহালিয়া সচেতন নাগরিক সমাজের আহ্বায়ক ইউপি সদস্য এমদাদুল হক মিলন, সাবেক মেম্বার মোতালেব হোসেন, জয়নাল আবেদীন, ডালিম বড়ুয়া, শামসুল আলম, সদস্য সচিব রেজাউল আলম, বাদশা আলমঙ্গীর, জাহাঙ্গীর আলম চৌধুরী, শহিদুল ইসলাম, মহিলা মেম্বার ছালাম আক্তার, মাসুম সরদার, মাসুম তালুকদার, শফিকুল ইসলাম মিঠু, মিজানুর রহমান,কাইয়ুম হোসেন মিরাজ প্রমুখ।

মানববন্ধনে উপজেলার প্রায় দের হাজারের অধিক লোকজন অংশগ্রহণ করেন।
মানববন্ধন শেষে উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) নিকট স্মারকলিপি পেশ করেন।

নিখোঁজ সালাউদ্দিনের ভাই উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফোরকান হোসেন মুন্না ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন ৪ ঠা ডিসেম্বর শনিবার সকালে প্রতিদিনের ন্যায় রাজস্থলী উপজেলার উদ্যোসে মোটরসাইকেল নিয়ে ঘর থেকে বের হয় সালাউদ্দিন। কিন্তু গত ১০ দিন অতিবাহিত হলেও তার কোন সন্ধান না পেয়ে সোমবার সন্ধ্যায় রাজস্থলী থানার সাধারণ ডাইরি করেছেন সালাউদ্দিনের বড় ভাই আল আমিন। সালাউদ্দিন দীর্ঘ দিন ধরে রাজস্থলী উপজেলার বিভিন্ন এলাকায় মাটি কাঁটা গাড়ি ভাড়া দিয়ে দেখা শোনা করে আসছেন।

সালাউদ্দিনের পরিবারের দাবি ঘিলাছড়ি ইউনিয়নের আমতলী পাড়া সকালে একটি চায়ের দোকানে চা দোকান থেকে জেএসএসের সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে গেছেন বলে দাবি করেন। মানববন্ধনে একত্বতা ঘোষণা করেছেন মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি সহ আরো অনেক।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...