Headline :
আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলো লোকিয়া লিমিটেড বাংলাদেশ নরসিংদী সম্পাদক পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শহীদ মিনার উদ্বোধনের মধ্যে উন্নয়নমূলক কাজের যাত্রা শুরু করলেন এমপি ফরিদা ইয়াসমিন দীর্ঘ ২ যুগ পর নিজ দল আওয়ামীলীগে ফিরলেন বিএনপি সভাপতি ইউপি চেয়ারম্যান আবু নূর শেরপুরে বেপরোয়া সিএনজির ধাক্কায় শিশুর মৃত্যু নওগাঁর আত্রাইয়ে সমাজ সেবা অধিদপ্তরের অনুদানের চেক বিতরন কিশোরগঞ্জে চামড়ার বাজারে ধস, হতাশ মৌসুমী ব্যবসায়ীরা নরসিংদীতে সাবেক ইউপি সদস্যের উপর হামলা গুলি ককটেল বিস্ফোরণের প্রতিবাদে সংবাদ সম্মেলন রায়পুরায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন নিম্ন আয়ের প্রায় ৭শ মানুষ বারৈচাতে উদ্বোধন হলো সুমন রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার‘কাচ্চি ঘর’
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

রায়পুরায় চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখমের অভিযোগে সংবাদ সম্মেলন

Reporter Name / ৯২ Time View
Update : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরা উপজেলার উত্তবাখরনগর এলাকায় চাঁদা না দেওয়ায় জালাল মিয়া নামে এক পোল্ট্রি ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে একই এলাকার সন্ত্রাসীরা।

শনিবার (৭ অক্টোবর) বিকালে রায়পুরা বাসস্ট্যান্ড এলাকায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব কথা জানান ভুক্তভোগীসহ তার পরিবারের লোকজন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আহতের ছোট ভাই তারেক মিয়া জানান, গত ২৩/০৯/২০২৩ রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে পোল্ট্রি ব্যবসায়ী জালাল মিয়া লোচনপুর নিজ বাড়ী থেকে দেড় লাখ টাকা নিয়ে ব্যবসায়িক কাজে বারৈচা যাওয়ার উদ্দেশ্যে বের হয়। এসময় কিছুদুর সামনে লোচনপুর তিনরাস্তার মোড়ে পৌছালে আগে থেকে উৎপেতে থাকা একই এলাকার ফজলু মিয়ার ছেলে শিপন, শহিদ উল্লাহর ছেলে মাহআলম, রহিম মিয়ার ছেলে রমিজ মিয়া, শহিদুল্লার ছেলে সেন্টু মিয়াসহ ১০/১২জন রাস্তা আটকিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবী করে। জালাল মিয়া চাঁদার টাকা দিতে অস্বিকার করায় শিপন মিয়ার নির্দেশে তাদের হাতে থাকা দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় জালাল মিয়ার সাথে থাকা দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায় তারা। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে নিকটস্থ্য স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। ঘটনার পরে আহত জালাল মিয়ার ছোট ভাই তারেক বাদী হয়ে রায়পুরা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান তিনি।

তিনি আরো জানান, উক্ত ঘটনার অভিযোগ দাখিলের দুই সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ কোন ব্যবস্থা গ্রহন করেন নাই। এই সংবাদ সম্মেলনে উক্ত ঘটনায় দাখিলকৃত অভিযোগ আমলে নিয়ে মামলা রেকর্ড পূর্বক পোল্ট্রি ব্যবসায়ী জালাল মিয়ার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি।

এ বিষয়ে কথা হয় উত্তরবাখরনগর ইউনিয়নের দায়িত্বে থাকা পুলিশের বিট অফিসার এস. আই ফয়সালের সাথে। তিনি ঘটনার সত্যতা স্বিকার করেন বলেন, আমরা তাদের নিয়মিত খোজ নিচ্ছি, সে বর্তমানে চিকিৎসাধীন আছে। আর হামলাকারীরা তো আসলেই খারাপ লোক, তাদের বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে। অভিযোগের প্রায় ১৪/১৫ দিনের মধ্যে পুলিশ কোন ব্যবস্থা গ্রহন করেছি কিনা জানতে চাইলে তিনি বলেন, মামলা নেওয়ার মতো ঘটনা হলে অবশ্যই মামলা নেওয়া হবে। সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে এটা কি মামলা নেওয়ার মতো ঘটনা কিনা জানতে চাইলে তিনি বলেন, অভিযোগে তারা চাঁদাবাজির বিষয়টি যোগ করতে চায় কিন্তু চাঁদাবাজির ঘটনায় তো থানায় মামলা হয় না, চাঁদাবাজি ও প্রতারনা মামলা কোটে করতে হয়।

সংবাদ সম্মেলনে আহত জালাল মিয়া, তার স্বজন উবাইদুল্লাহ, সাকিবুল, মো. সুলতান, মো. উজ্জল মিয়াসহ আরো কয়েকজন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল