1. mostafa0192@gmail.com : admin :
রাস্তার জন্য দুর্ভোগে শেরপুরে প্রায় একশ পরিবার - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১০:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
রায়পুরায় পুবেরচর শ্রী শ্রী গীতা শিক্ষা প্রতিষ্ঠানে পুরস্কার বিতরণ শিক্ষার্থীদের জন্য ল্যাংগুয়েজ ক্লাব গঠনের উদ্যোগে প্রশংসায় ভাসছেন পলাশের ইউএনও রবিউল আলম নরসিংদীতে বিএনপির আহবায়ক খায়রুল কবীর খোকনের বাসভবনে অগ্নিসংযোগ সার্ক জার্নালিস্ট ফোরাম “বাংলাদেশ চ্যাপ্টার”র সভা অনুষ্ঠিত ভৈরবে বাঁশগাড়ি মসজিদুল আকসা জামে মসজিদ উন্নয়নে আলোচনা সভা পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন নরসিংদীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘরে বদলে যাচ্ছে আশ্রয়হীনদের জীবন রায়পুরায় ট্রেনে ধাক্কায় শ্রবণ প্রতিবন্ধীসহ দুই বৃদ্ধের মৃত্যু কুলিয়ারচরে ৮মামলার আসামী আন্তঃজেলা ডাকাত দলের সদস্য রতন ডাকাত গ্রেফতার রায়পুরা উপজেলা ও ইউপি উপনির্বাচনের ভোট গ্রহন ১৩ ও ১৬ মার্চ

রাস্তার জন্য দুর্ভোগে শেরপুরে প্রায় একশ পরিবার

  • প্রকাশকাল : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫ সময়

মোঃ মুরাদ মিয়া, শেরপুর জেলা প্রতিনিধি:

শেরপুরের শ্রীবরদীর সীমান্তবর্তী সিংগাবরুনা ইউনিয়নের দক্ষিণ মাটিফাটা গ্রামের একটি রাস্তা কেটে ফেলায় দুর্ভোগের শিকার হয়েছেন ওই গ্রামের ১০০টি পরিবার। এর প্রতিকার চেয়ে ওই গ্রামের রিয়াজুল ইসলাম বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের মাটিফাটা গ্রামের দানবীর আলহাজ্ব ইমান আলী সাহেব প্রায় দুই বছর পুর্বে তার জমির উপর দিয়ে মানুষের চলাচলের জন্য একটি রাস্তার ব্যবস্থা করে দেন। গত ইউপি নির্বাচনের ২ দিন আগে দানবীর ইমান আলী মৃত্যুবরণ করেন। মৃত ব্যাক্তির জানাজায় দাঁড়িয়ে তার ছেলে মোতালেব হোসেন সওদাগর উপস্থিত জনতার সামনে রাস্তাটি স্থায়ীভাবে দেওয়ার ঘোষণা করেন। কিন্তু নির্বাচনে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হন। এরপর কিছুদিন পর তিনি ওই জমি সিন্দুরি বেগমের নিকট বিক্রি করেন। সিন্দুরি বেগম রাস্তাটি কেটে ফেলে আমন ধানের চারা রোপন করেছেন। এতে করে ওই গ্রামের ১০০টি পরিবার যাতায়াতের অসুবিধায় পরেন।

এব্যাপারে জমি বিক্রেতা মোতালেব হোসেন সওদাগর জানান, বিগত ইউপি নির্বাচনে সদস্য পদে নির্বাচন করে অনেক টাকা ক্ষতি হয়েছে। তাই টাকার প্রয়োজনে আমি ওই জমি বিক্রি করেছি এবং অন্য জমি দিয়ে রাস্তা দিতে চেয়েছি।

এবিষয়ে সিংগাবরনা ইউপি চেয়ারম্যান ফখরুজ্জামান বলেন, এনিয়ে উভয় পক্ষের সাথে কথা বলে আপোষ মীমাংসার প্রক্রিয়া চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...