Headline :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল এবার ঈদে রিলিজ হচ্ছে পারভীন লিসার “তুমি আমার মনের ভেতর” রায়পুরায় পূজা উদযাপন পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখার দ্বি বার্ষিক সম্মেলন অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা” শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

রাস্তার জন্য দুর্ভোগে শেরপুরে প্রায় একশ পরিবার

Reporter Name / ৫৯ Time View
Update : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

মোঃ মুরাদ মিয়া, শেরপুর জেলা প্রতিনিধি:

শেরপুরের শ্রীবরদীর সীমান্তবর্তী সিংগাবরুনা ইউনিয়নের দক্ষিণ মাটিফাটা গ্রামের একটি রাস্তা কেটে ফেলায় দুর্ভোগের শিকার হয়েছেন ওই গ্রামের ১০০টি পরিবার। এর প্রতিকার চেয়ে ওই গ্রামের রিয়াজুল ইসলাম বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের মাটিফাটা গ্রামের দানবীর আলহাজ্ব ইমান আলী সাহেব প্রায় দুই বছর পুর্বে তার জমির উপর দিয়ে মানুষের চলাচলের জন্য একটি রাস্তার ব্যবস্থা করে দেন। গত ইউপি নির্বাচনের ২ দিন আগে দানবীর ইমান আলী মৃত্যুবরণ করেন। মৃত ব্যাক্তির জানাজায় দাঁড়িয়ে তার ছেলে মোতালেব হোসেন সওদাগর উপস্থিত জনতার সামনে রাস্তাটি স্থায়ীভাবে দেওয়ার ঘোষণা করেন। কিন্তু নির্বাচনে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হন। এরপর কিছুদিন পর তিনি ওই জমি সিন্দুরি বেগমের নিকট বিক্রি করেন। সিন্দুরি বেগম রাস্তাটি কেটে ফেলে আমন ধানের চারা রোপন করেছেন। এতে করে ওই গ্রামের ১০০টি পরিবার যাতায়াতের অসুবিধায় পরেন।

এব্যাপারে জমি বিক্রেতা মোতালেব হোসেন সওদাগর জানান, বিগত ইউপি নির্বাচনে সদস্য পদে নির্বাচন করে অনেক টাকা ক্ষতি হয়েছে। তাই টাকার প্রয়োজনে আমি ওই জমি বিক্রি করেছি এবং অন্য জমি দিয়ে রাস্তা দিতে চেয়েছি।

এবিষয়ে সিংগাবরনা ইউপি চেয়ারম্যান ফখরুজ্জামান বলেন, এনিয়ে উভয় পক্ষের সাথে কথা বলে আপোষ মীমাংসার প্রক্রিয়া চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল