1. mostafa0192@gmail.com : admin :
রায়পুরার বাখরনগরে জোড়পূর্বক গাছ কেটে নিয়ে যাওয়ার অভিযোগ - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

রায়পুরার বাখরনগরে জোড়পূর্বক গাছ কেটে নিয়ে যাওয়ার অভিযোগ

  • প্রকাশকাল : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ১২ সময়

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরা উপজেলার বাখরনগর এলাকায় প্রতিপক্ষ কর্তৃক জোড়পূর্বক প্রবাসী শাহ আলমের গাছ কেটে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। একই এলাকার মোঃ সানা উল্লাহ (৪০) নামে একজনের বিরুদ্ধে এ অভিযোগ করেন।

উক্ত ঘটনায় প্রবাসী শাহ আলমের স্ত্রী বাপ্পী বেগম ৯ ডিসেম্বর শুক্রবার রায়পুরা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
শাহ আলমের স্ত্রী বাপ্পি বেগম জানান, আমার স্বামী ইতালির প্রবাসি। সে দেশের বাহিরে থাকায় প্রতিপক্ষ আমার স্বামীর খরিদকৃত সম্পত্তি নিয়া আমাদের সাথে বিরোধ চালিয়ে আসছে এবং আমাকে বলে টাকা দেওয়ার জন্য আমি যদি টাকা না দেয় তাহলে আমাকে আমার ছেলে শাহারিন (১৩), শান্ত (০৯), কে খুন করিয়া ফেলবে বলিয়া হুমকি দিচ্চে। ০৭ ডিসেম্বর সকালে অজ্ঞাত নামা ০৩/৪ জন লোক নিয়া আমার স্বামীর বাড়ীর উত্তর পাশের খরিদকৃত সম্পত্তির মধ্যে আসিয়া জোর পূর্বক ভাবে কাঠাল গাছ, মেহগনি গাছ কাটিয়া ক্ষতি সাধন করে। এসময় আমি আমার পরিবারের লোকজন মৌখিক ভাবে নিষেধ করিলে তারা আমাদের কে প্রকাশ্যে হুমকি দেয় যে, আমরা যদি বাধা দেয় তাহলে আমাদেরকে খুন করিয়া ফেলবে। আমাদের বড় ধরনের ক্ষতি করিবে। আমাদের সম্পত্তি জোর পূর্বক ভাবে দখল করে নিয়ে যাবে। উক্ত ঘটনায় রায়পুরায় থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে অভিযুক্ত মোঃ সানা উল্লাহ বলেন, জমিটা আমার ভাই শাহ আলম মিয়ারই। জমিটি আমি টাকা দিয়ে বন্ধক রাখি। টাকা না দেওয়ায় আমি গাছ কেটেছি।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...