Headline :
একতারা বর্ষবরণ উৎসবে সম্মাননা পদক পেলেন ৬ নারী উদ্যোক্তা বেলাবতে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নওগাঁর আত্রাইয়ে ১লা বৈশাখ বাংলা নববষ পালিত ঈদের জামাতে জাতির কল্যাণ ও যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া মিজান মালিকের ঈদের গান মায়া নিয়ে এলেন পারভীন লিসা রায়পুরায় বিএনপির সহস্রাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আশরাফের ইফতার মাহফিল রায়পুরায় ৫শতাধিক দু:স্থ্য অসহায়কে শাড়ী-লুঙ্গি দিলেন এমপি ফরিদা ইয়াছমিন কুলিয়ারচরে ঈদ উপহার বিতরণ করলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল আওয়াল ভেড়ামারায় মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি রানার ইফতার মাহফিল নতুন সিআইপি পদে নির্বাচিত শফিকুর রহমান তার নিজ এলাকা কুলিয়ারচরে সংবর্ধিত
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন

রায়পুরায় কর্মহীন অসহায় মহিলাদের মাঝে কেন্দ্রীয় নেতা কাওছারের বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ

Reporter Name / ৮৭ Time View
Update : শনিবার, ২৩ জুলাই, ২০২২

ফাহিম আহমেদ খান, স্টাফ রিপোর্টার:

নরসিংদীর রায়পুরা উপজেলার বিভিন্ন এলাকার ৩০জন কর্মহীন ও অসহায় মহিলাদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন প্রদান করেছেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য অ্যাড. এবিএম রিয়াজুল কবির কাওছার।

শনিবার (২৩ জুলাই) সকালে উপজেলা সদরে বাসষ্ট্যান্ড এলাকায় এসব সেলাই মেশিন বিতরণ করেন তিনি।
এসময় অ্যাড. এবিএম রিয়াজুল কবির কাওছার বলেন, জাতির পিতার জন্মশত বার্ষিকীতে আমাদের একটা স্লোগান ছিলো এদেশে একটি মানুষও না খেয়ে মারা যাবে না, এদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না। ইতিমধ্যে ৫২টি উপজেলা গৃহহীন-ভূমিহীন ঘোষনা করা হয়েছে। সে লক্ষে জননেত্রী শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে। আমিও সরকারের একজন কর্মী হিসেবে আমার উপজেলার দু:স্থ্য ও অসহায় মানুষের পাশে সবসময়ই থাকার চেষ্ঠা করি। এসময় তিনি রায়পুরা বাসীর উন্নয়নে আওয়ামীলীগের ছায়াতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

এসময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক একেএম মহিউদ্দিন, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক এনায়েত উল্লাহ ভূইয়াসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠেনর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল