Headline :
নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা শান্তিপূর্ণভাবে সম্পন্ন বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন কুলিয়ারচরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবুল হোসেন লিটন চেয়ারম্যান নির্বাচিত ময়মনসিংহে প্রতিবেশীর সাথে সংঘর্ষের জেরে কৃষকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৩ সাংবাদিক এস,এম ইসাহক আলী রাজুর জন্মদিন আজ ভেড়ামারায় উপজেলার চেয়ারম্যান হলেন মুকুল এবার ঈদে রিলিজ হচ্ছে পারভীন লিসার “তুমি আমার মনের ভেতর” রায়পুরায় পূজা উদযাপন পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখার দ্বি বার্ষিক সম্মেলন অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা” শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ

Reporter Name / ৫২ Time View
Update : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন এর নিজস্ব অর্থায়নে উত্তরবাখরনগর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গরীব ও হত দরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।
অনুষ্ঠানের শুরুতেই ফরিদা ইয়াসমিনকে ইউপি চেয়ারম্যানসহ সদস্য বৃন্দ ও গ্রামবাসীর পক্ষ থেকেই ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

রোববার (০৫ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়ন পরিষদ মাঠে ইউপি চেয়ারম্যান হাবিব উল্লাহ হাবিব এর সভাপতিত্বে রায়পুরা উপজেলার কৃতি সন্তান ও জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হত দরিদ্রদের মাঝে নিজ হাতে এসব শীত বস্ত্র বিতরণ করেন।

এসময় দীর্ঘদিন পর জন্মভূমির এতগুলো মানুষ একসাথে ফরিদা ইয়াসমিন আবেগআপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, আমি আপনাদেরই মেয়ে। আপনাদেরই লোক। আপনাদের সাথে দেখা করতে এসেছি। আপনাদের ভালোবাসায় আজ আমি ধন্য। আমি আপনাদের পাশে থাকতে চাই। সময় সুযোগ পেলেই ছুটে আসবো আপনাদের খোজখবর নিতে। আপনারা আমার জন্য দোয়া করবেন।
এসময় তিনি নারীদের নিজস্ব অধিকার আদায়ের জন্য অনুপ্রেরণা দিয়ে বলেন বঙ্গববন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে নারীদের অগ্রাধিকারের জন্য কাজ করে যাচ্ছেন। জাতীয় প্রেস ক্লাবের ৬৮ বছরের ইতিহাসে নারী সাংবাদিক সভাপতি হয়ে দেশে নারীদের যে অধিকার বা কথা বলার একটি সুযোগ আছে তা প্রকাশ পেয়েছে।
তিনি আরোও বলেন, দেশের প্রতিটা সেক্টরেই নারীরা এগিয়ে আছে। আপনাদেরকেও এখান থেকে উঠে আসতে হবে। পরিবার, সংসারের পাশাপাশি সকল কাজই করতে হবে। শেষে তিনি তার প্রয়াত পিতার স্মরণে স্মৃতিচারণ করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সরকারী লালন শাহ কলেজের প্রফেসর মো. আতাউর রহমান, উত্তর বাখরনগর বিবিএল স্কুলের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন, পিরিজকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজহারুল ইসলাম, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মো. মোস্তফা খান, সাধারণ সম্পাদক এম নূরউদ্দিন আহমেদ, সাংবাদিক বশির আহমেদ মোল্লাসহ ইউনিয়ন পরিষদের সদস্য ও সুবিধা ভোগীজন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল