1. mostafa0192@gmail.com : admin :
রায়পুরায় জীবনের নিরাপত্তার দাবী জানিয়েছেন মেয়র ও ২৪ ইউনিয়নের চেয়ারম্যান - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

রায়পুরায় জীবনের নিরাপত্তার দাবী জানিয়েছেন মেয়র ও ২৪ ইউনিয়নের চেয়ারম্যান

  • প্রকাশকাল : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ৯ সময়

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় জীবনের নিরাপত্তার দাবী জানিয়েছেন মেয়র ও ২৪ ইউনিয়নের চেয়ারম্যান।
মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সম্প্রতি ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল মানিককে প্রকাশ্যে গুলি করে হত্যার প্রতিবাদে রায়পুরা প্রেসক্লাব হলরুমে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ দাবী জানান রায়পুরা চেয়ারম্যান ফোরামের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রায়পুরা চেয়ারম্যান ফোরামের সাধারণ সম্পাদক ও শ্রীনগর ইউপি চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ খান রাসেল বলেন, আমরা জনপ্রতিনিধিগণ জীবনের ঝুঁকি নিয়ে চরম উৎকণ্ঠা ও নিরাপত্তাহীনতার মধ্যে জনগণ কর্তৃক আমাদের উপর অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছি।

আপনারা জানেন নরসিংদী জেলার রায়পুরা উপজেলা বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম উপজেলা। নিশ্চয়ই আপনারা অবগত আছেন রায়পুরার চরাঞ্চলের ছয়টি ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিগত বছরগুলিতে ট্যাটা যুদ্ধ সহ নানা বিশৃঙ্খলায় জর্জরিত ছিল। কিন্তু নরসিংদী-৫ রায়পুরা আসনের মাননীয় সাংসদ, সাবেক সফল মন্ত্রী জননেতা রাজি উদ্দিন আহমেদ রাজু এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টায় এবং আমাদের সহযোগিতায় আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেকটাই উন্নতি হয়েছে। কিন্তু একটি সন্ত্রাসী মহল যারা কোন দলের নয় ঐ টেটা যুদ্ধকে পুঁজি করে দীর্ঘদিন যাবত এলাকায় চাঁদাবাজি করে আসছিল। তাদের স্বার্থে আঘাত লাগার কারণে বর্তমানে তারা জনপ্রতিনিধি অর্থাৎ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পৌরসভার মেয়রকে টার্গেট নিয়েছে। ইতিপূর্বে এই সন্ত্রাসীরা চরের বাঁশগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হককে নির্মমভাবে গুলি করে হত্যা, আমিরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন খান কে গাড়ি চাপা দিয়ে রহস্যজনক হত্যা, মরজাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খানের উপর সন্ত্রাসী হামলার মতো ঘটনা ঘটিয়েছে। অতি সম্প্রতি মির্জাচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাফর ইকবাল মানিককে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে। মানিক চেয়ারম্যান হত্যার এই পরিস্থিতিতে, আমরা জনপ্রতিনিধিগণ ও আমাদের পরিবার চরম উৎকন্ঠা, নিরাপত্তাহীনতায় ভুগছি। আমরা ধারণা করছি এ পরিস্থিতিতে যে কোনো সময় যে কেউ লাশ হয়ে বাড়ি ফিরতে পারি। বর্তমানে আমাদের উপর জনগণ কর্তৃক অর্পিত দায়িত্ব পালনে দ্বিধাদ্বন্ধে ভুগছি। তাই জনগণের প্রতিনিধি হিসেবে আমাদের জীবনের নিরাপত্তার প্রয়োজন।
এতবস্থায় রায়পুরা পৌর মেয়র ও উপজেলার ইউপি চেয়ারম্যানদের নিরাপত্তা প্রদানের জন্য বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় সহ আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিকট বিনীতভাবে অনুরোধ করছি।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মো. জামাল মোল্লা, চেয়ারম্যান ফোরামের সভাপতি ও অলিপুরা ইউপি চেয়ারম্যান আল আমিন ভুইয়া মাসুদ, ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম তপন, হাবিবুল্লাহ হাবিব, আতাউর রহমান, আহসান সিকদার, মাসুদ ফরাজী, ফারুক হোসেন সহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...