1. mostafa0192@gmail.com : admin :
রায়পুরায় নদী গর্ভে বিলিন যাওয়া ১শ পরিবারের পাশে রাজিব আহমেদ পার্থ - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

রায়পুরায় নদী গর্ভে বিলিন যাওয়া ১শ পরিবারের পাশে রাজিব আহমেদ পার্থ

  • প্রকাশকাল : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৫৭ সময়

মো. মোস্তফা খান, নিজস্ব প্রতিবেদক :

প্রতি বছরের ন্যয় চলতি বর্ষায়ও মেঘনা নদী গর্ভে বিলিন হয়ে গেছে নরসিংদীর রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের পলাশতলী এলাকার প্রায় ১শটি বসত ভিটাসহ ফসলি জমি। ইতোমধ্যে নদী ভাঙ্গন রোধে বেড়িবাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন এবং ভুক্তভোগী ও পরিবারগুলো।

মঙ্গলবার (৫ জুলাই) বিকালে নদী ভাঙন এলাকা পলাশতলী পরিদর্শনে আসেন বাংলাদেশ আওয়ামিলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি’র একমাত্র সন্তান, উপজেলা আওয়ামিলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থ।

এসময় তিনি ক্ষতিগ্রস্ত ৯৬টি পরিবারের মাঝে নগদ ৩ হাজার করে টাকা প্রদান করেন এবং নতুন করে যেন ভাঙনের সৃষ্টি না হয় সেজন্য মহান আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করেন।

জেলা পরিষদের সদস্য ও শ্রীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল মোতালিব, উপজেলা আওয়ামিলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সেলিম মিয়া, ইউপি চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ খান রাসেল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আল-আমীন, ইউপি সদস্য আব্দুল বাছেদ, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষক মো. মানিক মিয়া, ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি মো. চাঁন মিয়া, পলাশতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. আব্দুল বাছেদ, স্থানীয় নেতৃবৃন্দ এবং ভুক্তভোগী ও তার পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সরজমিন পরিদর্শন শেষে বক্তাগন স্থানীয় সাংসদ রাজিউদ্দিন আহমেদ রাজু এমপির মাধ্যমে ক্ষতিগ্রস্ত এলাকায় বেড়িবাঁধ নির্মাণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের প্রতি অনুরোধ জানান।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...