1. mostafa0192@gmail.com : admin :
রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সাদেককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সাদেককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

  • প্রকাশকাল : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ৮ সময়

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুস সাদেককে রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

বুধবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মাঠে উপজেলা প্রশাসন কর্তৃক রাষ্ট্রীয় সর্বোচ্চ মর্যাদায় প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। পরে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিকাল ৩টায় তার নিজ এলাকা উপজেলার রাধানগরে ২য় জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

জানাজা নামাজে উপস্থিত ছিলেন নরসিংদী-৫ রায়পুরা আসনের সাংসদ রাজিউদ্দিন আহমেদ রাজু, জেলা পরিষদের চেয়ারম্যান মো. মনির হোসেন ভূইয়া, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আফতাব উদ্দিন, বেলাব উপজেলা চেয়ারম্যান শমসের জামান রিটন, ডিডিএলজি নরসিংদী’র ভুইয়া মো. রেজাউর রহমান সিদ্দিকী, রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর হোসেন, সহকারী কমিশনার ভূমি মো. শফিকুল ইসলাম, রায়পুরা থানার ওসি মো, আজিজুর রহমান প্রমূখ।

উল্ল্যেখ, ১৩ ডিসেম্বর সকাল ১১টায় রাজধানীর একটি বেরসকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুস সাদেক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে সহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গণসহ উপজেলাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...