1. mostafa0192@gmail.com : admin :
রায়পুরা প্রেসক্লাব’র ৪০বছরে পদার্পণ উদযাপন - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

রায়পুরা প্রেসক্লাব’র ৪০বছরে পদার্পণ উদযাপন

  • প্রকাশকাল : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ১৩ সময়

নরসিংদী প্রতিনিধি:

গৌরব ও সাফল্যের ৪০ বছরে পদার্পণ উপলক্ষ্যে নরসিংদীর ঐতিহ্যবাহী রায়পুরা প্রেসক্লাব’র আয়োজনে বুধবার দিনব্যাপী নানা কর্মসূচী পালিত হয়েছে।

সকালে প্রেসক্লাবের সদস্যবৃন্দ এবং আমন্ত্রিত অতিথিবর্গের সমন্নয়ে একটি আনন্দ শোভাযাত্রা রায়পুরা প্রেসক্লাব থেকে বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে রায়পুরা উপজেলা পরিষদ মিলনয়তনে আলোচনা সভা, গুণীজন সম্মাননা প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রায়পুরা প্রেসক্লাব’র সভাপতি মো. মোস্তফা খান এর সভাপতিত্তে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি।

অনুষ্ঠানে রায়পুরা প্রেসক্লাবের নামে একটি ওয়েবসাইটের উদ্বোধন করেন প্রধান অতিথি।

কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বাংলাভিশন টেলিভিশন এর প্রধান সম্পাদক ও বাংলাদেশ প্রেস ইন্সটিটিউট (পিআইবি)’র সাবেক মহা-পরিচালক ড. আবদুল হাই সিদ্দিক।

এতে পৃষ্ঠপোষকতা প্রদান করেন রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার এবং রায়পুরা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মো. আজগর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রায়পুরা পৌর মেয়র মো. জামাল মোল্লা, রায়পুরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, উপজেলা সহকারী কমিশনার ভূমি শফিকুল ইসলাম, রায়পুরা থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি, রায়পুরা চেয়ারম্যান ফোরামের সভাপতি আল-আমিন ভূঁইয়া মাসুদ, সাধারণ সম্পাদক রিয়াজ মোর্শেদ খাঁন রাসেল, শিবপুর প্রেসক্লাবের সভাপতি এস. এম. খোরশেদ আলম, রায়পুরা সাংবাদিক ফোরামের সভাপতি মেহেদী হাসান রিপন প্রমূখ।
পূর্বাহ্নে আমন্ত্রিত অতিথিগণকে ফুলেল উষ্ণ সংবর্ধনায় বরণ করে নেয়া হয়।

পরে গুণীজন সম্মননা প্রদান অনুষ্ঠানে রায়পুরা প্রেসক্লাবের প্রতিষ্ঠালগ্ন থেকে এযাবতকাল পযর্ন্ত বিভিন্ন মেয়াদে দায়িত্ব পালনকারী সভাপিত ও সাধারণ সম্পাদকদেরকে ক্রেষ্ট দিয়ে সম্মাননায় ভূষিত করা হয়।

অনুষ্ঠানে রায়পুরা প্রেসক্লাবের সদস্যবৃন্দ ছাড়াও অগণিত সূধীজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক এম নূর উদ্দিন আহমেদ।

বিকেলে স্থানীয় শিল্পীদের উপস্থাপনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...