Headline :
বারৈচাতে উদ্বোধন হলো সুমন রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার‘কাচ্চি ঘর’ প্রধানমন্ত্রীর প্রেস সচিব হলেন নাঈমুল ইসলাম খান, প্রজ্ঞাপন জারি যৌথসভা ডেকেছে আওয়ামী লীগ ইউরোপে যুদ্ধের শঙ্কা, প্রস্তুত থাকতে বললেন জার্মান প্রতিরক্ষামন্ত্রী যুক্তরাষ্ট্রে কাছে হেরে বোলারদের দুষলেন বাবর পাট উৎপাদন নিশ্চিত করণের পিছনে সকল বাধা অচিরেই দূর করা হবে: -বস্ত্র ও পাটমন্ত্রী নানক নরসিংদীতে সাবেক ইউপি চেয়ারম্যান হত্যাকান্ডে মাস্টারমাইন্ড রাসেল গ্রেফতার ঢাকা-সিলেট মহাসড়কে জমি অধিগ্রহণের ন্যায্যমূল্যের দাবিতে নরসিংদীতে মানববন্ধন ও মহাসড়ক অবরোধ মঞ্চ মাতালেন তানিন সুবহা নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

রায়পুরা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা নেছার উদ্দিনের জানাজায় স্থানীয় এমপিসহ নেতাকর্মীদের ঢল

Reporter Name / ৩৯ Time View
Update : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩

রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা:

নরসিংদীর রায়পুরা উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড, এ কে নেছার উদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদা শেষে দাফন করা হয়েছে।

শনিবার বিকেলে উপজেলার মুছাপুর ইউনিয়নের গৌরিপুর ঈদগাঁহ মাঠে ২য় জানাজার নামাজ শেষে এই বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়।

এর আগে সকাল ১১ঘটিকায় মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত উপজেলার প্রাণকেন্দ্র সেরাজনগর এম এ পাইলট মডেল উচ্চ বিদ্যাল য় মাঠে।

উক্ত জানাজায় উপস্থিত ছিলেন সাবেকমন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম, রায়পুরা থানার ওসি আজিজুর রহমান, উপজেলা সেক্টর কমান্ডার্স ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এড. ইউনূছ আলী ভুইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থ, বিএনপির কেন্দ্রীয় নেতা ফজলুর রহমান, জামাল আহমেদ চৌধুরী, রায়পুরা পৌরসভার সাবেক মেয়র আব্দুল কুদ্দুছ মিয়া, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকন সহ জেলা ও উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

এই রাজনীতিবিদের মৃত্যুতে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দলীয় নেতাকর্মীরা কালো ব্যজ ধারণ করে শোক পালন করেন। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

গত বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী) সকাল সাড়ে দশটায় ভারতের দিল্লির স্কট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন বীরমুক্তিযোদ্ধা একে নেছার উদ্দিন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, দুই ছেলেসহ আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি উপজেলার মুছাপুর ইউনিয়নের গৌরিপুর গ্রামের নায়েব আলী সরকারের ছেলে।

তিনি দেশকে ভালোবেসে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আদর্শে বিএনপিতে যোগদান করে রাজনৈতিক কর্মকান্ডে সম্পৃক্ত হন। তিনি ঢাকা ট্যাক্সেস বার এসোসিয়েশনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, বিটিএলএ এর সাবেক মহাসচিব, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল এর সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি এবং বাংলাদেশ জাতীয়তাবাদী কর আইনজীবি ফোরামের অন্যতম নেতা এবং উপজেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল