1. mostafa0192@gmail.com : admin :
শেরপুরে নদীতে মায়ের মরদেহ উদ্ধার; ছেলে আটক - আলোকিত খবর
শিরোনাম :
জাতির পিতার জন্মবার্ষিকীতে কেক কাটলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় সংসদ মাহমুদাবাদ রাজিউদ্দিন রাজু উচ্চ বিদ্যালয় ও কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন পালন চরাঞ্চলে শিশু শিক্ষা নিয়ে কাজ করছে অধিকার প্রকল্প বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী ভৈরবে যুবলীগের উদ্যোগে খলিলুর রহমান লিমনের ১ম মৃত্যু বার্ষিক পালিত বেলাব উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত হতে চলছে নরসিংদীর দুই ইউপিতে নৌকার পরাজয় নরসিংদীতে অস্ত্র সহ গ্রেপ্তার ৫ রায়পুরায় ইউনূছ আলী বিদ্যানিকেতনের নতুন ভবন উদ্ধোধন পলাশে সাংবাদিক নির্যাতনের ঘটনায় কাউন্সিলরকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি

শেরপুরে নদীতে মায়ের মরদেহ উদ্ধার; ছেলে আটক

  • প্রকাশকাল : শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ৩৩ সময়

মোঃ মোরাদ মিয়া, শেরপুর প্রতিনিধি:

শেরপুরের নালিতাবাড়ীর ভোগাই নদী থেকে নুর বানু (৫৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের ছেলেকে আটক করা হয়েছে।

নালিতাবাড়ী পৌরশহরের নদী থেকে শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত নুর বানু নালিতাবাড়ী পৌরসভার নিজপাড়ার মৃত সিরাজুল ইসলামের স্ত্রী ৷

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, নুর বানুর দুই ছেলে। স্বামী ১০ বছর আগে মারা যান। এরপর থেকে ভিক্ষা করে তিনি সংসার চালাতেন। তার এক ছেলে মনির, অন্যজন ফারুক মিয়া। মনির ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ফারুককে নিয়ে বাড়িতেই থাকতেন নুর বানু। ফারুক তার মাকে মাঝে মধ্যেই মারধর করতেন।

ওসি জানান, নুর বানুর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হয় তাকে হত্যার পর নদীতে ফেলে দেয়া হয়েছে। নুর বানুর ছেলে ফারুকের অস্বাভাকি কথাবার্তা ও তার হাতে রক্ত লেগে থাকায় সন্দেহভাজন তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

ওসি আরও বলেন, ‘ফারুকের মানসিক সমস্যা আছে বলে মনে হয়েছে। অস্বাভাবিক কথাবার্তা বলছেন। মরদেহ উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে পাঠিয়েছি। অভিযোগ পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...