Headline :
নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধে ১জন নিহত, আহত ১০ একতারা বর্ষবরণ উৎসবে সম্মাননা পদক পেলেন ৬ নারী উদ্যোক্তা বেলাবতে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নওগাঁর আত্রাইয়ে ১লা বৈশাখ বাংলা নববষ পালিত ঈদের জামাতে জাতির কল্যাণ ও যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া মিজান মালিকের ঈদের গান মায়া নিয়ে এলেন পারভীন লিসা রায়পুরায় বিএনপির সহস্রাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আশরাফের ইফতার মাহফিল রায়পুরায় ৫শতাধিক দু:স্থ্য অসহায়কে শাড়ী-লুঙ্গি দিলেন এমপি ফরিদা ইয়াছমিন
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

শেরপুরে নদীতে মায়ের মরদেহ উদ্ধার; ছেলে আটক

Reporter Name / ৬৩ Time View
Update : শুক্রবার, ৩ জুন, ২০২২

মোঃ মোরাদ মিয়া, শেরপুর প্রতিনিধি:

শেরপুরের নালিতাবাড়ীর ভোগাই নদী থেকে নুর বানু (৫৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের ছেলেকে আটক করা হয়েছে।

নালিতাবাড়ী পৌরশহরের নদী থেকে শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত নুর বানু নালিতাবাড়ী পৌরসভার নিজপাড়ার মৃত সিরাজুল ইসলামের স্ত্রী ৷

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, নুর বানুর দুই ছেলে। স্বামী ১০ বছর আগে মারা যান। এরপর থেকে ভিক্ষা করে তিনি সংসার চালাতেন। তার এক ছেলে মনির, অন্যজন ফারুক মিয়া। মনির ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ফারুককে নিয়ে বাড়িতেই থাকতেন নুর বানু। ফারুক তার মাকে মাঝে মধ্যেই মারধর করতেন।

ওসি জানান, নুর বানুর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হয় তাকে হত্যার পর নদীতে ফেলে দেয়া হয়েছে। নুর বানুর ছেলে ফারুকের অস্বাভাকি কথাবার্তা ও তার হাতে রক্ত লেগে থাকায় সন্দেহভাজন তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

ওসি আরও বলেন, ‘ফারুকের মানসিক সমস্যা আছে বলে মনে হয়েছে। অস্বাভাবিক কথাবার্তা বলছেন। মরদেহ উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে পাঠিয়েছি। অভিযোগ পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল