1. mostafa0192@gmail.com : admin :
১৬ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ - আলোকিত খবর
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
ভেড়ামারা সরকারি কলেজে চুরি আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক নরসিংদীতে মেঘনার পাড়ে বাউল সাধকদের পদচারণায় মুখোর ঐতিহ্যবাহী বাউল মেলা রায়পুরায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ রায়পুরা উপজেলা মডেল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৬ষ্ট বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্টশিক্ষা প্রতিষ্ঠান প্রয়োজন : আনোয়ারুল আশরাফ খান রায়পুরায় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে উপজেলা চেয়ারম্যানের কম্বল বিতরণ লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

১৬ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

  • প্রকাশকাল : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ১৮ সময়

ইমন মাহমুদ লিটন, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ থেকে অভিনব পদ্ধতিতে ১৬ কেজি মাদকদ্রব্য গাঁজা সহ ০২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প।

মঙ্গলবার (০৬ডিসেম্বর) দুপুরে সিনিঃ সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী এর নেতৃত্বে ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আশুগঞ্জ রাজমনী হোটেলের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের উপর তল্লাশী অভিযান পরিচালনা করে গাঁজাসহ ০২মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার গাছাবাড়ি গ্রামের আমজাদ হোসেনের মোঃ সোহাগ (২৪) ও পঞ্চগড় জেলার সদর বশুনিয়া পাড়ার ফয়জুল মিয়ার ছেলে মোঃ মানিক (২৩)। এসময় আসামীদের দখলে থাকা একটি মিনি ট্রাক গাড়ী তাল্লাশী করে ট্রাকের মধ্যে বাঁশের নিচে অভিনব কায়দায় রক্ষিত অবস্থায় ০৩ টি বান্ডিল কস্টেপ দ্বারা মোড়ানো মোট ১৬.১ (ষোল দশমিক এক) কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

আটককৃরা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে গাঁজা দেশের বিভিন্ন স্থানে ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...