শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

এবার ‘আতর বিবি’ সিনেমায় অভিনয় করবেন ফারজানা সুমি

Reporter Name / ৭৩ Time View
Update : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩

বিনোদন ডেস্ক:

ফারজানা সুমি। ইতিমধ্যেই তার কর্মদক্ষতার মাধ্যমে অভিনয় জগতে বেশ সাড়া জাগিয়েছেন। সিরাজগঞ্জের মেয়ে তিনি। শুরুটা ছিল মঞ্চ দিয়ে। মঞ্চের অনেক নাটকে অভিনয় করেছেন ফারজানা সুমি। পরবর্তীতে টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন তিনি। তবে সিনেমাতে অভিনয়টা ছিল তার অনেকটাই স্বপ্নের মতো। প্রথমেই তিনি সরকারি অনুদানে অপূর্ব রানার মতো গুণী পরিচালকের সিনেমাতে অভিনয় করার সুযোগ পান। অপূর্ব রানার পরিচালনায় তিনি ‘জলরঙ’ সিনেমার অন্যতম প্রধান একটি চরিত্রে অভিনয় করেন।

তবে এরইমধ্যে সুমি মিজানুর রহমান লাবুর পরিচালনায় আরও একটি সিনেমাতে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমার নাম ‘আতর বিবি’। নির্মাণ করবেন মিজানুর রহমান লাবু। এতে নাম ভূমিকায় অভিনয় করবেন ফারজানা সুমি। বিষয়টি নিশ্চিত করেছেন ‘আতর বিবি’ সিনেমাটির সার্বিক তত্ত্বাবধানে থাকা পরিচালক অপূর্ব রানা।
ফারজানা সুমি বলেন, একজন ভালো অভিনেত্রী হবারই স্বপ্ন আমার। যে কারণে সেই ছোট্টবেলা থেকেই অভিনয়ের সঙ্গে নিজেকে সম্পৃক্ত রেখেছি। নানান সময়ে বিরতি এসেছে নানান কারণে। কিন্তু থেমে থাকিনি আমি।
‘জলরঙ’ সিনেমায় কাজ করার সুযোগ করে দেবার জন্য কৃতজ্ঞতা শ্রদ্ধেয় অপূর্ব রানার প্রতি। পাশাপাশি ‘আতর বিবি’ সিনেমাতেও নাম ভূমিকায় অভিনয় করার সুযোগ করে দেবার জন্য শ্রদ্ধেয় অপূর্ব রানা ও শ্রদ্ধেয় মিজানুর রহমান লাবু ভাইয়ের প্রতিও আন্তরিক কৃতজ্ঞতা। আমি এরইমধ্যে নিজেকে ‘আতর বিবি’ রূপে উপস্থাপনের জন্য প্রস্তুত করছি।

অপূর্ব রানা জানান, আগামী ঈদের পর বাকি সব শিল্পী চূড়ান্ত করে সিনেমার শূটিং শুরু হবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল