Headline :
প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা রায়পুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত রায়পুরাকে দূর্নীতিমুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নতুন ইউএনও নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

এবার রাইসার কন্ঠে তার মায়ের লেখা ও নিজেরই সুর করা মৌলিক গান

Reporter Name / ২৩০ Time View
Update : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

এবার নিজের সুর করা মৌলিক গান গাইলেন জনপ্রিয় কন্ঠশিল্পী জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত শিল্পী ও চ্যানেল আই ক্ষুদে গানরাজ তাছনিম আন্আম্ রাইসা সুগন্ধি।

আগামী ২০ জানুয়ারি শুক্রবার রাইসার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে “মোনাজাত” শিরোনামের এই মৌলিক গানটি পাবলিশ করা হবে। এর আগেও বেশ কয়েক মৌলিক গান করলেও এই গানটি রাইসার জন্য বেশ গুরুত্ববহন করছে। কেননা গানটির কথা লিখেছেন রাইসারই মা তাছমিনা ইয়াছমিন রুনা। তার মায়ের লেখা কোন গান এই প্রথম রাইসার কন্ঠে শোনা যাবে। এজন্যই গানটি তার কাছে স্পেশাল বলে রাইসার দাবি।

জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত শিল্পী ও চ্যানেল আই ক্ষুদে গানরাজ শিল্পী রাইসা নরসিংদীর সন্তান হিসেবে এই জেলায় সহ দেশব্যাপী রয়েছে তার বেশ জনপ্রিয়তা।

“মোনাজাত” শিরোনামের এই মৌলিক গানটি সম্পর্কে রাইসা বলেন, আমার মায়ের লেখা এবং আমার নিজের সুর করা কোন গান এই প্রথম আমি গাইলাম। গানের কথাগুলো অনেক সূন্দর। আমার সুর তার জন্য বলছি না। গানের কথার সাথে সুর অনেক শ্রতিমধুর হয়েছে। আশা করছি আমার এই নতুন মৌলিক গানটি সবার কাছে ভালো লাগবে। গানটি শুনতে আগামী ২০ জানুয়ারী, শুক্রবার, চোখ রাখুন রাইসার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। যারা এখনো চ্যানেলটি সাবস্ক্রাইবার করেননি তাদের কাছে এখনি সাবস্ক্রাইব করার অনুরোধ রইলো। নিচে চ্যানেলের লিংক দিয়ে দেওয়া হলো:

https://www.youtube.com/@raisasugondhi9979


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল