Headline :
প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা রায়পুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত রায়পুরাকে দূর্নীতিমুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নতুন ইউএনও নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

চিফ হুইপের বাবার কবর জিয়ারত করলেন রাষ্ট্রপতি

Reporter Name / ৬৮ Time View
Update : শনিবার, ৮ অক্টোবর, ২০২২

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ স্বপরিবারে শিবচরের দত্তপাড়ায় জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটনের বাড়িসহ কয়েকটি স্থান সফর করেছেন। শুক্রবার (৭ অক্টোবর) রাতে এ সফর করেন।

এসময় রাষ্ট্রপতি ও পরিবারের সদস্যরা বঙ্গবন্ধুর ভাগ্নে, চিফ হুইপ নুর-ই-আলম চৌধুরী ও সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনের বাবা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক স্বাধীনতা পদকপ্রাপ্ত মরহুম ইলিয়াস আহমেদ চৌধুরীর (দাদা ভাই) কবর জিয়ারত করেন।

এরপর চিফ হুইপের বাড়িতে রাষ্ট্রপতি ও পরিবারের সদস্যদের অভ্যর্থনা জানানো হয়। রাত ১০টার দিক রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ইলিয়াস আহমেদ চৌধুরী ডিগ্রি কলেজ ও কলেজের সামনের দৃষ্টিনন্দন মসজিদ পরিদর্শন করেন। রাত ৮ টা থেকে প্রায় আড়াই ঘণ্টা অবস্থান করে রাত প্রায় সাড়ে ১০ টার দিক রাষ্ট্রপতি সড়কপথে ঢাকা রওনা দেন।

কঠোর নিরাপত্তার মধ্যেও রাষ্ট্রপতি আসার খবরে বেষ্টনির আশে পাশের এলাকায় ও এক্সপ্রেস হাইওয়ের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মীরা গভীর রাত পর্যন্ত অবস্থান নেয়। নেতাকর্মীদের হাতে ছিল প্লাকার্ড ফেস্টুন। রাষ্ট্রপতির আগমনকে ঘিরে ছিল সাজ সাজ রব। এলাকার রাস্তাঘাটসহ বিভিন্ন স্থাপনা সাজে নতুন সাজে। নির্মাণ করা হয় তোরণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল