Headline :
নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধে ১জন নিহত, আহত ১০ একতারা বর্ষবরণ উৎসবে সম্মাননা পদক পেলেন ৬ নারী উদ্যোক্তা বেলাবতে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নওগাঁর আত্রাইয়ে ১লা বৈশাখ বাংলা নববষ পালিত ঈদের জামাতে জাতির কল্যাণ ও যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া মিজান মালিকের ঈদের গান মায়া নিয়ে এলেন পারভীন লিসা রায়পুরায় বিএনপির সহস্রাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আশরাফের ইফতার মাহফিল রায়পুরায় ৫শতাধিক দু:স্থ্য অসহায়কে শাড়ী-লুঙ্গি দিলেন এমপি ফরিদা ইয়াছমিন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

জমকালো আয়োজনে জোনাকী টেলিভিশন’র বর্ষপূতী পালন

Reporter Name / ১০১ Time View
Update : শনিবার, ৪ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

দেশের অন্যতম আইপি টিভি “জোনাকী টেলিভিশন” ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অনলাইন গণমাধ্যমের ভূমিকা” শীর্ষক আলোচনা সভা ০৩ মার্চ শুক্রবার বিকালে নরসিংদী প্রেসক্লাব মিলনায়তন অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে জোনাকী টেলিভিশনে পেশাগত দায়িত্ব পালনে বিশেষ অবদানের জন্য বিভিন্ন জেলা ও উপজেলার ৫ জন প্রতিনিধি কে অভিনন্দন স্মারক প্রদান করা হয়।

এছাড়াও নরসিংদী জেলার কৃতি সন্তান সাহিত্য ও সংস্কৃতিতে বিশেষ অবদান রাখায় দুই কবি, লেখক ও প্রভাষককে সম্মাননা স্মারক ও সঙ্গীতাঙ্গণে জাতীয় পর্যায়ে বিশেষ অবদান রাখায় দুই সঙ্গীত শিল্পীকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

পরে জোনাকী টেলিভিশন এর বর্ষপূতির কেক কাটেন অতিথিবৃন্দ।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জোনাকী টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মো. মোস্তফা খান।

নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাভিশন টেলিভিশ ‘র প্রধান সম্পাদক ও প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ (পিআইবি ‘র সাবেক মহাপরিচালক ড. আব্দুল হাই সিদ্দিক।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার মো. আজগর হোসেন।

আলোচক ছিলেন আইপি টিভি ওনার্স এসোসিয়েশন’র প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ আতা উল্লাহ খান ও অনলাইন প্রেস ইউনিটি’র প্রতিষ্ঠাতা সভাপতি মোমিন মেহেদী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির শাহ, সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি, নরসিংদী সম্পাদক পরিষদের সভাপতি মোহাম্মদ জয়নূল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেন, শিক্ষাবিদ ও বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ ছাইফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মো. খোকন মাহমুদ নির্ঝর, রায়পুরা উপজেলা স্বেচ্ছাসেবী ফোরামের প্রধান সমন্বয়কারী শফিকুল ইসলাম (শফিক) প্রমূখ।

এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক ভোরের ডাক এর জেলা প্রতিনিধি হানিফ মাহমুদ, রায়পুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম নূরউদ্দিন আহমেদ, রায়পুরা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, রায়পুরা উপজেলা রিপোর্টার ক্লাবের সাধারণ সম্পাদক অজয় সাহা, কোষাধ্যক্ষ তন্ময় সাহা প্রমূখ।

অভিনন্দন স্মারকে ভূষিত হলেন: কুস্টিয়া জেলার স্টাফ রিপোর্টার মো. সম্রাট আলী, কুমিল্লা জেলার লাকসাম উপজেলা প্রতিনিধি কোহিনূর প্রীতি, নরসিংদী জেলার পলাশ উপজেলা প্রতিনিধি নাসিম আজাদ, স্টাফ রিপোর্টার বিনা আক্তার ও নরসিংদীর বেলাব উপজেলা প্রতিনিধি মো. বাদল মিয়া।

সাহিত্য ও সংস্কৃতিতে বিশেষ অবদানে সম্মাননা ম্বারকের ভূষিত হলেন: কবি, লেখক ও প্রভাষক মহসিন খোন্দকার, শামীমা আক্তার শিমু।

সঙ্গীতাঙ্গণে জাতীয় পর্যায়ের বিশেষ অবদান রাখায় বিশেষ সম্মননা স্মারকে ভূষিত হলেন: চ্যানেল আই ক্ষুদে গানরাজ খ্যাত ও বিটিবির তালিকাভুক্ত সঙ্গীত শিল্পী তাছনিম আন্আম রাইসা ও আরটিভির বাংলার গায়েন খ্যাত রাবেয়া সেতুকে বিশেষ সম্মনানা স্মারক প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল