Headline :
প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা রায়পুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত রায়পুরাকে দূর্নীতিমুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নতুন ইউএনও নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

জামিন পেলেন সাংবাদিক শামসুজ্জামান

Reporter Name / ২০৪ Time View
Update : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩

রাজধানীর রমনা থানায় করা ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় গ্রেপ্তার প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক (সাভারে কর্মরত) শামসুজ্জামান শামসকে ২০ হাজার টাকা মুচলেকায় জামিন দিয়েছেন আদালত।

সোমবার (৩ এপ্রিল) দুপুরে অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আসাদুজ্জামান নূর জামিন আদেশ মঞ্জুর করেন।

এর আগে আজ ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে দ্বিতীয়বার জামিন আবেদন করেন শামসুজ্জামান।

গত বৃহস্পতিবার (৩০ মার্চ) শামসুজ্জামানকে সিএমএম আদালতে আনা হয়। পরে রমনা থানা পুলিশ তাকে কারাগারে আটক রাখার আবেদন করে। ওইদিন শুনানি শেষে আদালত জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, গত বুধবার ভোর চারটার দিকে সাভারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাশের আমবাগান এলাকায় শামসুজ্জামানের বাসায় যান ১৪ থেকে ১৫ জন। নিজেদের পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্য পরিচয়ে তার থাকার কক্ষ তল্লাশি করা হয়। পরে তার ব্যবহৃত একটি ল্যাপটপ, দুটি মুঠোফোন ও একটি পোর্টেবল হার্ডডিস্কসহ শামসুজ্জামানকে নিয়ে যান তারা।

এরপর শুক্রবার দিবাগত রাতে শামসুজ্জামানের বিরুদ্ধে রমনা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়। একইসঙ্গে প্রথম আলো সম্পাদক মতিউর রহমানকে এই মামলার প্রধান আসামি করা হয়।

সূত্র: ইত্তেফাক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল