Headline :
প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা রায়পুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত রায়পুরাকে দূর্নীতিমুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নতুন ইউএনও নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

দৌলতপুরে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

Reporter Name / ৫০ Time View
Update : রবিবার, ২৬ মার্চ, ২০২৩

কুস্টিয়া জেলা প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়।

রবিবার (২৬ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বরে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে উপজেলা আওয়ামীলীগ, উপজেলা প্রশাসন, সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় পতাকা উত্তেলন, সালাম গ্রহণ এবং শিক্ষার্থীদের শারিরিক কসরত প্রদর্শণ করা হয়। বেলা ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভুমি) মো. শাহীদুল ইসলাম এর সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশা, উপজেলা চেয়ারম্যান অ্যাডঃ এজাজ আহমেদ মামুন, বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী, দৌলতপুর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড শরীফ উদ্দিন রিমন, সহ সভাপতি টিপু নেওয়াজ, দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া সহ সরকারী কর্মকর্তা। এছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা, র্যা লী ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল