Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

নওগাঁর মানুষ আবহমান কাল ধরেই অসাম্প্রদায়িক -খাদ্যমন্ত্রী।

Reporter Name / ৮৩ Time View
Update : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধি:

আসন্ন দূর্গোৎসব শান্তিপূর্ণ এবং নির্বিঘ্ন করতে নওগাঁয় প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকাল তিনটা থেকে নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক খালিদ মেহেদি হাসান।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি ভার্চূয়ালী যুক্ত হয়ে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এসময় খাদ্যন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন আবহমান কাল ধরেই চলে আসা শান্তি সম্প্রীতির নওগাঁয় কখনও পূজাকেন্দ্রিক অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এ জেলার মানুষ চিরকাল সাম্প্রদায়িক সম্প্রীতির মধ্যমেই বসবাস করে আসছেন। এ জেলার মানুষ বরাবরই অন্য ধর্মের মানুষের প্রতি সহিষ্ণু। তারপরও একটি কুচক্রীমহল সরকারকে বেকায়দায় ও বিব্রতকর অবস্থায় ফেলতে যে কোন অপতৎরতা চালাতে পারে। তারা পূজার সময় ষড়যন্ত্রমুলকভাবে অবাঞ্ছিত ঘটনা সৃষ্টি করে বহি:বিশ্বে দেশ ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার চক্রান্তে লিপ্ত রয়েছে। তবে এ ক্ষেত্রে সরকার সর্বোচ্চ সতর্ক অবস্থায় আছে। খাদ্যমন্ত্রী পুরো জেলায় শান্তিপূর্ণভাবে দূর্গোৎসব উদযাপনে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে যথাযথ ভুমিকা রাখতে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

সভায় পুলিশ সুপার মো: রাশিদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: আব্দুল করিম, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি নির্মলকৃষ্ণ সাহা, সাধারন সম্পাদক বিভাষ কুমার মজুমদার গোপাল, সুবল চন্দ্র মন্ডল, সেবাশ্রম সংঘের অধ্যক্ষ শ্রী শ্রী দিগ্বিজয়ানন্দজী, জেলা ট্রাক পরিবহন মালিক গ্রুপের সভাপতি সালাহ উদ্দিন খান টিপুসহ বিভিন্ন পূজা মন্ডপের নেতৃবৃন্দ।

এ সভায় জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল