Headline :
নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধে ১জন নিহত, আহত ১০ একতারা বর্ষবরণ উৎসবে সম্মাননা পদক পেলেন ৬ নারী উদ্যোক্তা বেলাবতে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নওগাঁর আত্রাইয়ে ১লা বৈশাখ বাংলা নববষ পালিত ঈদের জামাতে জাতির কল্যাণ ও যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া মিজান মালিকের ঈদের গান মায়া নিয়ে এলেন পারভীন লিসা রায়পুরায় বিএনপির সহস্রাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আশরাফের ইফতার মাহফিল রায়পুরায় ৫শতাধিক দু:স্থ্য অসহায়কে শাড়ী-লুঙ্গি দিলেন এমপি ফরিদা ইয়াছমিন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন

নরসিংদীতে ৫ জুন থেকে ৪ দিন ব্যাপী ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন

Reporter Name / ২০৪ Time View
Update : রবিবার, ২৯ মে, ২০২২

নরসিংদী প্রতিনিধি:

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন সফলভাবে সম্পন্ন করতে সাংবাদিকদের সমন্বয়ে ওরিয়েন্টেশন কর্মশালা করেছে নরসিংদী সিভিল সার্জন অফিস।

রবিবার (২৯ মে) দুপুরে নরসিংদী সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় নরসিংদীর সিভিল সার্জন মো: নূরুল ইসলাম জানান, আগামী পাঁচ জুন থেকে শুরু হয়ে পরবর্তী চারদিন ব্যাপী জেলার ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন পয়েন্টে মোট ৩ লক্ষ ৭৫ হাজার ৩৩৫জন শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুদের ১টি লাল রংয়ের ভিটামিন এ ক্যাপসুল ও ৬ থেকে ১১ মাস বয়সী শিশুকে নীল রংয়ের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।

এসময় সকল অভিভাবকদেরকে তাদের শিশুদের ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানোর আহবান জানানো হয়। ও

রিয়েন্টেশন কর্মশালায় তথ্য উপস্থাপন করেন সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. সঞ্জয় কুমার সাহা।

আগামী ৫ জুন থেকে ৪ দিনব্যাপী ক্যাম্পেইনটি বাস্তবায়ন করবে জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও জাতীয় পুষ্টি সেবা স্বাস্থ্য অধিদপ্তর এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

কর্মশালায় নরসিংদী জেলা তথ্য কর্মকর্তা সাইফুল আলম, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির শাহসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল