Headline :
রায়পুরাকে দূর্নীতিমুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নতুন ইউএনও নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধে ১জন নিহত, আহত ১০ একতারা বর্ষবরণ উৎসবে সম্মাননা পদক পেলেন ৬ নারী উদ্যোক্তা বেলাবতে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নওগাঁর আত্রাইয়ে ১লা বৈশাখ বাংলা নববষ পালিত ঈদের জামাতে জাতির কল্যাণ ও যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া মিজান মালিকের ঈদের গান মায়া নিয়ে এলেন পারভীন লিসা রায়পুরায় বিএনপির সহস্রাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আশরাফের ইফতার মাহফিল
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

পলাশে সাংবাদিক নির্যাতনের ঘটনায় কাউন্সিলরকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি

Reporter Name / ৩৯ Time View
Update : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

নাসিম আজাদ, নিজস্ব প্রতিনিধিঃ

নরসিংদীর পলাশে উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ও আলোকিত প্রতিদিনের স্থানীয় সাংবাদিক ফারদিন হাসান দিপ্তকে মারধর ও নির্যাতনের প্রতিবাদে প্রতিবাদ সভা করেছে সাংবাদিক সংগঠন গুলো।

মঙ্গলবার (১৪ মার্চ) সকালে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে বক্তব্য রাখেন পলাশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এসএম শফি, সাধারণ সম্পাদক আশাদউল্লাহ মনা, রিপোর্টার্স ক্লাবের সভাপতি নূরে-আলম রনি, সাধারণ সম্পাদক আল-আমিন মিয়া, সিনিয়র সাংবাদিক নাসিম আজাদ ও সাংবাদিক সমিতির সভাপতি শরীফ ইকবাল রাসেলসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এসময় বক্তরা অভিলম্বে সাংবাদিক নির্যাতনকারী ঘোড়াশাল পৌর সভার কাউন্সিলর জাহিদ হাসানকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবি জানানো হয়। তা না হলে মানব বন্ধন সহ কঠোর আন্দোলনের হুঁশিয়ারী দেন বক্তারা। এর আগে সোমবার (১৩ মার্চ ) দুপুরে সাংবাদিক ফারদিন হাসান দিপ্তকে রাস্তা থেকে ডেকে নিয়ে অন্যায় ভাবে উপজেলা পরিষদের নিমার্ণাধীন একটি ভবনের ভিতর নিয়ে বেড়ক মারধর করে ঘোড়াশাল পৌর সভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হাসান। এ ঘটনা ভুক্তভোগী সাংবাদিক বাদি হয়ে পলাশ থানায় অভিযুক্ত কাউন্সিলরসহ একজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা আরও ৩/৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। পলাশ থানা মামলা নং-১১।

মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত কাউন্সিলর জাহিদ হাসান পলাতক রয়েছে বলে জানান পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ। তবে অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল