Headline :
প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা রায়পুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত রায়পুরাকে দূর্নীতিমুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নতুন ইউএনও নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

প্রেমিকের মোটরসাইকেল ঘুরতে গিয়ে বাসচাপায় কলেজছাত্রী নিহত

Reporter Name / ১১৬ Time View
Update : শুক্রবার, ১০ জুন, ২০২২

হারুনুর রশিদ, নিজস্ব প্রতিনিধি:

নরসিংদী রায়পুরায় প্রেমিকের মোটরসাইকেল থেকে মহাসড়কে পড়ে বাসচাপায় খাদিজা আক্তার (২০) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছে। ওই সময় মোটরসাইকেলের চালক রানা সরকার গুরুতর আহত হন।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, নিহত খাদিজা মুছাপুর ইউনিয়নের পূর্বহরিপুর গ্রামের দল্লেবাড়ির আব্দুর রহমানের মেয়ে এবং দৌলতকান্দি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। আহত রানা মহেশপুর ইউনিয়নের জয়নগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং এ বছর রায়পুরা সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, কলেজছাত্রী খাদিজার সঙ্গে রানার পাঁচ বছরের প্রেমের সর্ম্পক। বৃহস্পতিবার সকালে নিহত ওই ছাত্রী কলেজ পরিক্ষার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরিক্ষা শেষে তারা দুজন দৌলতকান্দি থেকে ভৈরব মোটরসাইকেলে চরে ঘুরতে যাচ্ছিল। উপজেলার মাহমুদাবাদ মেশিনঘর ঢাকা সিলেট মহাসড়ক এলাকায় পৌঁছলে ওই সময় খাদিজা সিএনজি সঙ্গে ধাক্কা লেগে মহাসড়কে পড়ে যায়। পরে তাকে একটি বাসচাপা দিলে মারা যায়। ওই সময় রানাও তার গাড়ি থেকে ছিটকে পড়ে আহত হন। পরে তাকে উদ্ধার হাসপাতালে পাঠানো হয়। পরে ভৈরব হাইওয়ে থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। ময়না তদন্ত শেষে আজ শুক্রবার বিকেলে নিহতের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এ ঘটনায় নিহত কলেজছাত্রী খাদিজার বাড়িতে চলছে শোকের মাতম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল