Headline :
রায়পুরাকে দূর্নীতিমুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নতুন ইউএনও নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধে ১জন নিহত, আহত ১০ একতারা বর্ষবরণ উৎসবে সম্মাননা পদক পেলেন ৬ নারী উদ্যোক্তা বেলাবতে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নওগাঁর আত্রাইয়ে ১লা বৈশাখ বাংলা নববষ পালিত ঈদের জামাতে জাতির কল্যাণ ও যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া মিজান মালিকের ঈদের গান মায়া নিয়ে এলেন পারভীন লিসা রায়পুরায় বিএনপির সহস্রাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আশরাফের ইফতার মাহফিল
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

বিজয় দিবসের কুচকাওয়াজ পরিদর্শনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

Reporter Name / ৭১ Time View
Update : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

আজ ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে জাতীয় প্যারেড চত্বরে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী মঞ্চে যাওয়ার পর জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপর খোলা জিপে চড়ে সম্মিলিত বাহিনীর বর্ণাঢ্য কুচকাওয়াজ পরিদর্শন করেন।

এ সময় বিভিন্ন পদাতিক বাহিনীর পক্ষ থেকে রাষ্ট্রপতিকে সালাম জানানো হয়। রাষ্ট্রপতি তাদের সালাম গ্রহণ করেন।

সশস্ত্র বাহিনীর একটি চৌকষ দল মঞ্চের সামনের দিয়ে এগিয়ে যাওয়ার সময় প্রধানমন্ত্রীকে সালাম জানায়। তিনি মার্চ পাস্ট, দর্শনীয় ফ্লাই-পাস্ট এবং এরোবেটিক ডিসপ্লে উপভোগ করেন।

এর আগে, সকালে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাভারে জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল