Headline :
প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা রায়পুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত রায়পুরাকে দূর্নীতিমুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নতুন ইউএনও নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

বেলাব উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত হতে চলছে

Reporter Name / ১৪০ Time View
Update : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

মোঃ বাদল মিয়াঃ বেলব (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর বেলাব উপজেলা হবে গৃহহীন ও ভূমিহীন মুক্ত। আগামী ২২ জুন প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপজেলার ৩০৯ টি পরিবারকে ঘর ও জমি দেয়ার মাধ্যমে উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করবেন।

এর মাধ্যমে সরকারের ঘোষনা অনুযায়ী দেশের অন্যান্য জেলা ও উপজেলার ন্যায় বেলাব উপজেলা হতে যাচ্ছে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার প্রকল্পের আওতায় বেলাব উপজেলায় এ পর্যন্ত্ম ১ম,২য় ও ৩য় পর্যায়ে সর্বমোট ১৭০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুর্নবাসন করা হয়েছে।

২২ জুন ৪র্থ পর্য়ায়ে ১৩৯ টি পরিবারকে পুর্নবাসনের মাধ্যমে বেলাব উপজেলায় চূড়ান্তভাবে নির্বাচিত সর্বমোট ৩০৯ টি পরিবারকে পুর্নবাসনের মধ্য দিয়ে বেলাব উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা হিসাবে ঘোষনা করা হবে।

উপজেলা চেয়ারম্যান মোঃ সমশের জামান ভূইয়া রিটন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়শা জান্নাত তাহেরা বলেন, দেশের অন্যান্য জেলা ও উপজেলার ন্যায় বেলাব উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন ঘোষনা করায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আমরা কৃতজ্ঞ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল