Headline :
একতারা বর্ষবরণ উৎসবে সম্মাননা পদক পেলেন ৬ নারী উদ্যোক্তা বেলাবতে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নওগাঁর আত্রাইয়ে ১লা বৈশাখ বাংলা নববষ পালিত ঈদের জামাতে জাতির কল্যাণ ও যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া মিজান মালিকের ঈদের গান মায়া নিয়ে এলেন পারভীন লিসা রায়পুরায় বিএনপির সহস্রাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আশরাফের ইফতার মাহফিল রায়পুরায় ৫শতাধিক দু:স্থ্য অসহায়কে শাড়ী-লুঙ্গি দিলেন এমপি ফরিদা ইয়াছমিন কুলিয়ারচরে ঈদ উপহার বিতরণ করলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল আওয়াল ভেড়ামারায় মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি রানার ইফতার মাহফিল নতুন সিআইপি পদে নির্বাচিত শফিকুর রহমান তার নিজ এলাকা কুলিয়ারচরে সংবর্ধিত
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

ভৈরবে দুস্থ্য প্রতিবন্ধীদের মাঝে পণ্য সামগ্রী বিতরণ

Reporter Name / ৫১ Time View
Update : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩

ইমন মাহমুদ লিটন, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কালিকাপ্রসাদে তিন শতাধিক দুস্থ প্রতিবন্ধীর মধ্যে বিচানার চাদর, মগ ও বালতি বিতরণ করেছে স্থানীয় সংগঠন দুস্থ প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশন।

মঙ্গলবার উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের কালিকাপ্রসাদ গ্রামের মিয়া বাড়ির মাঠে স্থানীয় দুস্থ প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশন এই সামগ্রীগুলো বিতরণ করা হয়।

প্রত্যেক প্রতিবন্ধীর হাতে একটি করে পানি পান করার মগ, বিচানার চাদর ও গোসলের বালতি, ১২জনকে ৫০০টাকা করে নগত অর্থ তুলে দেন।

অনুষ্ঠান শুরুর আগ মূর্হতে জুবাইদ হোসেন সেলিম দুস্থ প্রতিবন্ধী কল্যান ফাউন্ডেশন অশ্রম কালিকা প্রসাদ ভিক্তি স্হাপন উদ্ধোধন করা হয় প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাজী মো. শাহজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক, কালিকা প্রসাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিকাপ্রসাদ ইউপি প্যানেল চেয়ারম্যান মোঃ জাহের মিয়া,ইউপি সদস্য সেন্টু মিয়া, ফুল মিয়া, মহিলা সদস্য শিল্পী বেগম,ভৈরব উপজেলা মানবিক সংগঠনের পরিচালক সাধারণ সমাজ কর্মী মোঃ জাকির হোসেন,চট্টগ্রাম ইয়ংওয়ান( সিইপিজেড)লিমিটেড একাউন্ট ডিপার্টমেন্ট ডিপুটি ম্যানজার মোঃ সেলিম, ব্যবসায়ী হাজী ফারুক মিয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা সমাজের দুস্থ প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে স্বপ্রণোদিত হয়ে এগিয়ে এসে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠান শুরুতেই দুস্থ প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাজী মো. শাহজাহান এলাকায় একটি প্রতিবন্ধী পুনর্বাসন কেন্দ্র গড়ে তুলতে নিজের সাড়ে তিন শতাংশ ভূমি লিখে দেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মাসুদ রানা,হাজী শাহজাহান মিয়ার দান করা ভূমিতে স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপনের সঙ্গে পরামর্শ করে প্রতিবন্ধী পুনর্বাসন কেন্দ্র গড়ে তোলার উদ্যোগ গ্রহণের কথা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল