Headline :
নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধে ১জন নিহত, আহত ১০ একতারা বর্ষবরণ উৎসবে সম্মাননা পদক পেলেন ৬ নারী উদ্যোক্তা বেলাবতে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নওগাঁর আত্রাইয়ে ১লা বৈশাখ বাংলা নববষ পালিত ঈদের জামাতে জাতির কল্যাণ ও যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া মিজান মালিকের ঈদের গান মায়া নিয়ে এলেন পারভীন লিসা রায়পুরায় বিএনপির সহস্রাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আশরাফের ইফতার মাহফিল রায়পুরায় ৫শতাধিক দু:স্থ্য অসহায়কে শাড়ী-লুঙ্গি দিলেন এমপি ফরিদা ইয়াছমিন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

ভৈরবে ১শকেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্য্যব-১৪

Reporter Name / ৬৮ Time View
Update : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩

ইমন মাহমুদ লিটন, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরব থেকে ৯৯.৫ কেজি গাঁজা সহ এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প সদস্যরা। এসময় একটি মাইক্রো জব্দ করা হয়।
আটককৃত ব্যক্তি ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর পুনিয়াউট এলাকার পিছন মিয়ার ছেলে হাসান মিয়া (৩০) বলে জানা যায়।
শনিবার (০৪ ফেব্রুয়ারী) দুপুর দেড় ঘটিকায় সহকারী পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ এর নেতৃত্বে র্যা ব-১৪, ভৈরব ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব পৌর শহরের ভৈরবপুর উত্তরপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে গাঁজা ও মাইক্রোবাস সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে।
এসময় ধৃত আসামীর দখলে থাকা একটি মাইক্রোবাস তাল্লাশী করে ৪৮ টি বান্ডিল নীল রংয়ের পলিথিনের উপর কস্টেপ দ্বারা মোড়ানো ৯৯.৫ (নিরানব্বই দশমিক পাঁচ) কেজি গাঁজা ও নগদ ২,৯০০/- (দুই হাজার নয় শত) টাকা উদ্ধার করে জব্দ করা হয়।
র্যা ব সূত্রে জানা যায় ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে গাঁজা দেশের বিভিন্ন স্থানে ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করেন।
উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল