Headline :
নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধে ১জন নিহত, আহত ১০ একতারা বর্ষবরণ উৎসবে সম্মাননা পদক পেলেন ৬ নারী উদ্যোক্তা বেলাবতে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নওগাঁর আত্রাইয়ে ১লা বৈশাখ বাংলা নববষ পালিত ঈদের জামাতে জাতির কল্যাণ ও যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া মিজান মালিকের ঈদের গান মায়া নিয়ে এলেন পারভীন লিসা রায়পুরায় বিএনপির সহস্রাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আশরাফের ইফতার মাহফিল রায়পুরায় ৫শতাধিক দু:স্থ্য অসহায়কে শাড়ী-লুঙ্গি দিলেন এমপি ফরিদা ইয়াছমিন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

মাধবদীতে এসএসসি পরীক্ষার্থী শাহ্আলম’র হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

Reporter Name / ১৪১ Time View
Update : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

নরসিংদীঃ

আততায়ীদের হাতে নিহত ২০২২ ইং সনে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী মাধবদী সতীপ্রসন্ন ইনষ্টিটিউশনের শিক্ষার্থী মোবারক হোসেন শাহআলমের হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) দুপুর ১২ টার দিকে মাধবদী পৌরসভার সামনের রাস্তায় মাধবদী সতীপ্রসন্ন ইনষ্টিটিউশনের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীদের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কিরণ কুমার দেবনাথ বলেন, ‘মাধবদী সতীপ্রসন্ন ইনষ্টিটিউশনের শিক্ষার্থী সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষার্থী মোবারক হোসেন শাহআলমকে যারা নির্মমভাবে জখম করে হত্যা করেছে আমরা তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। সঠিক তদন্ত সাপেক্ষে প্রকৃত খুনিদের চিহ্নিত করে আইনের আওতায় এনে তাদের ফাঁসির রায় কার্যকর করতে প্রশাসনসহ সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করি।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনোয়ার হোসেন বলেন, এলাকার কিছু চিহ্নিত সন্ত্রাসী আমাদের বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শাহআলমকে উপর্যুপুরি আঘাত করে নির্মমভাবে হত্যা করেছে। আমরা বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ভাইদের মাধ্যমে স্থানীয় প্রশাসন ও সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট আবেদন জানাই তারা যেন যত দ্রুত সম্ভব সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত খুনিদের আইনের আওতায় এনে তাদের ফাঁসি কার্যকর করেন।

বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী তাহসিন ইসলাম অর্ণব বলেন, আমরা আমাদের বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মোবারক হোসেন শাহআলম হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই সেই সাথে যারা তাকে নির্মমভাবে হত্যা করেছে তাদের ফাঁসির রায় কার্যকর করতে পুলিশ প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করি।

এসময় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ বিদ্যালয়ের চার সহস্রাধিক শিক্ষার্থী হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড হাতে মানববন্ধনে অংশগ্রহণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল