Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

যশোরে ভবদহ জলাবদ্ধতার স্থায়ী সমাধানের লক্ষে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান

Reporter Name / ৫৮ Time View
Update : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

সুমন হোসেন, যশোর:

যশোরের দুঃখ কবলিত ভবদহ জলাবদ্ধতার স্থায়ীভাবে সমাধানের জন্য ভবদহ পানি নিষ্কাশন সংগ্রাম কমিটির নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট স্মারকলিপি জেলা প্রশাসকের কাছে জমা দিয়েছেন।

এর আগে মঙ্গলবার সকালে যশোর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করেন ভবদহ পানি নিষ্কাশন সংগ্রাম কমিটির নেতৃবৃন্দ।

মানববন্ধনে ভবদহ পানি নিষ্কাশন সংগ্রাম কমিটির আহবায়ক রণজিৎ বাওয়ালী বলেন, আগামী ২৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে যশোরের জনসভায় যোগ দেওয়ার কথা রয়েছে। এ জনসভায় ভবদহ এলাকার হাজার হাজার মানুষের প্রতিবছর বৃষ্টির সময় দুর্ভোগের স্থায়ী সমাধানের জন্য জেলা প্রশাসকের মাধ্যমে তুলে ধরতে চাই। আশাবাদী প্রাধানমন্ত্রীর আগমনে ভবদহ জলাবদ্ধতার স্থায়ী সমাধানের জন্য ৬ দফা দাবির স্মারকলিপি টি উর্থাপন করা হবে।

মানববন্ধন ও স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন ভবদহ পানি নিষ্কাশন সংগ্রাম কমিটির আহবায়ক রনজিৎ বাওয়ালী, প্রধান উপদেষ্টা ইকবাল কবির জাহিদ, যুগ্ম আহবায়ক গাজী আব্দুল হামিদ, সদস্য সচিব অধ্যাপক চৈতন্য কুমার পাল, সংগ্রাম কমিটির নেতা শিবপদ বিশ্বাস, বাবু অনিল বিশ্বাস, সাধন বিশ্বাস, কার্তিক বকশী, রাজু আহমেদ, শেখর বিশ্বাস, দূর্গাচরন মল্লিক ও জুয়েল মৃধা সহ ভবদহ জলাবদ্ধ এলাকার শতাধিক নারী-পুরুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল