Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

রাজারহাটে চতলার বিলের ৭ একর জবরদখলকৃত জমি উদ্ধার

Reporter Name / ১১৪ Time View
Update : শুক্রবার, ২৭ মে, ২০২২

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের রাজারহাটে দীর্ঘদিন কয়েক যুগ পর প্রভাবশালীদের দখলে থাকা চতলার বিলের সীমানা নির্ধারণ ও জবর দখলকৃত ৭ একর জমি উদ্ধার করেছে সহকারী কমিশনার(ভূমি) আকলিমা বেগম।

বৃহস্পতিবার (২৬মে) সকালে রাজারহাট থানার পুলিশের সহযোগীয়তায় এ জমি উদ্ধার করা হয়। চতলার বিলের জবরদখলে থাকা ৭ একর জমি উদ্ধার শেষে সীমানা নির্ধারণ করে লিজকৃত ইজারাদারকে বুঝিয়ে দিয়েছেন রাজারহাট সহকারী কমিশনার (ভূমি) আকলিমা বেগম।

এসময় উপস্থিত ছিলেন ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন তহসিলদার মোজাম্মেল হক, সার্ভেয়ার আব্দুল আউয়াল,রাজারহাট থানার এসআই মিজানুর রহমান, এএসআই ইসমাইল হোসেন।
উল্লেখ্য, উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের খিতাব খাঁ মৌজায় ১৫ একর ৭০ শতাংশ জমিতে চতলার বিল রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল