Headline :
নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধে ১জন নিহত, আহত ১০ একতারা বর্ষবরণ উৎসবে সম্মাননা পদক পেলেন ৬ নারী উদ্যোক্তা বেলাবতে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন নওগাঁর আত্রাইয়ে ১লা বৈশাখ বাংলা নববষ পালিত ঈদের জামাতে জাতির কল্যাণ ও যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া মিজান মালিকের ঈদের গান মায়া নিয়ে এলেন পারভীন লিসা রায়পুরায় বিএনপির সহস্রাধিক নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আশরাফের ইফতার মাহফিল রায়পুরায় ৫শতাধিক দু:স্থ্য অসহায়কে শাড়ী-লুঙ্গি দিলেন এমপি ফরিদা ইয়াছমিন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের অর্থায়নে শীত বস্ত্র বিতরণ

Reporter Name / ৪৬ Time View
Update : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন এর নিজস্ব অর্থায়নে উত্তরবাখরনগর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গরীব ও হত দরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।
অনুষ্ঠানের শুরুতেই ফরিদা ইয়াসমিনকে ইউপি চেয়ারম্যানসহ সদস্য বৃন্দ ও গ্রামবাসীর পক্ষ থেকেই ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

রোববার (০৫ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়ন পরিষদ মাঠে ইউপি চেয়ারম্যান হাবিব উল্লাহ হাবিব এর সভাপতিত্বে রায়পুরা উপজেলার কৃতি সন্তান ও জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হত দরিদ্রদের মাঝে নিজ হাতে এসব শীত বস্ত্র বিতরণ করেন।

এসময় দীর্ঘদিন পর জন্মভূমির এতগুলো মানুষ একসাথে ফরিদা ইয়াসমিন আবেগআপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, আমি আপনাদেরই মেয়ে। আপনাদেরই লোক। আপনাদের সাথে দেখা করতে এসেছি। আপনাদের ভালোবাসায় আজ আমি ধন্য। আমি আপনাদের পাশে থাকতে চাই। সময় সুযোগ পেলেই ছুটে আসবো আপনাদের খোজখবর নিতে। আপনারা আমার জন্য দোয়া করবেন।
এসময় তিনি নারীদের নিজস্ব অধিকার আদায়ের জন্য অনুপ্রেরণা দিয়ে বলেন বঙ্গববন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে নারীদের অগ্রাধিকারের জন্য কাজ করে যাচ্ছেন। জাতীয় প্রেস ক্লাবের ৬৮ বছরের ইতিহাসে নারী সাংবাদিক সভাপতি হয়ে দেশে নারীদের যে অধিকার বা কথা বলার একটি সুযোগ আছে তা প্রকাশ পেয়েছে।
তিনি আরোও বলেন, দেশের প্রতিটা সেক্টরেই নারীরা এগিয়ে আছে। আপনাদেরকেও এখান থেকে উঠে আসতে হবে। পরিবার, সংসারের পাশাপাশি সকল কাজই করতে হবে। শেষে তিনি তার প্রয়াত পিতার স্মরণে স্মৃতিচারণ করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সরকারী লালন শাহ কলেজের প্রফেসর মো. আতাউর রহমান, উত্তর বাখরনগর বিবিএল স্কুলের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন, পিরিজকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজহারুল ইসলাম, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মো. মোস্তফা খান, সাধারণ সম্পাদক এম নূরউদ্দিন আহমেদ, সাংবাদিক বশির আহমেদ মোল্লাসহ ইউনিয়ন পরিষদের সদস্য ও সুবিধা ভোগীজন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল