Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

রায়পুরায় মহিষের আক্রমনে আহত কৃষকের মৃত্যু

Reporter Name / ৩৮ Time View
Update : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা:

নরসিংদীর রায়পুরা উপজেলায় কৃষিকাজ করার সময় মহিষের শিংয়ের গুঁতায় আহত কৃষক গোলাপ মিয়া (৭০) সোমবার রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। গোলাপ মিয়া উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের লোচনপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

মঙ্গলবার (৩০ মে) সকালে নিহত গোলাপ মিয়ার জানাজা শেষে মরদেহ দাফন করেছে এলাকাবাসী।
এর আগে সোমবার (২৯মে) সকালে উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের লোচনপুর গ্রামের ফুলদিরচক এলাকায় মহিষের শিংয়ের গুঁতায় গোলাপ মিয়া (৭০) ও তাঁর স্ত্রী শিরিনা বেগম (৬০) গুরুতর আহত হয়। মহিষের শিংয়ের আঘাতে গোলাপের ভুঁড়ি বের হয়ে যায়। এসময় গুরুতর আহত হয় গোলাপের স্ত্রী শিরিয়া বেগম। দম্পতিকে ঘটনার দিন রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে গোলাপ ও শিরিয়া তাঁদের কৃষিজমিতে কাজ করছিলেন। সকাল ১০টার দিকে একটি মহিষ সেখানে এসে কাঁকরোল, ঝিঙেসহ নানা ফসলের খেত নষ্ট করতে শুরু করে। এ সময় মহিষটি শিরিয়াকে শিং দিয়ে আঘাত করে। তাঁকে বাঁচাতে এগিয়ে এলে গোলাপ মিয়ার পেটে শিং ঢুকিয়ে দেয় মহিষটি। স্থানীয়রা কৃষক গোলাপ ও শিরিয়াকে দ্রæত উদ্ধার করে নিকটস্থ্য রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। জরুরি বিভাগের চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে নরসিংদীতে স্থানান্তর করেন। পরে সেখান থেকে তাদের ঢাকায় নেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল