Headline :
প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা রায়পুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত রায়পুরাকে দূর্নীতিমুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নতুন ইউএনও নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

রায়পুরা প্রেসক্লাব’র ৪০বছরে পদার্পণ উদযাপন

Reporter Name / ৫৯ Time View
Update : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২

নরসিংদী প্রতিনিধি:

গৌরব ও সাফল্যের ৪০ বছরে পদার্পণ উপলক্ষ্যে নরসিংদীর ঐতিহ্যবাহী রায়পুরা প্রেসক্লাব’র আয়োজনে বুধবার দিনব্যাপী নানা কর্মসূচী পালিত হয়েছে।

সকালে প্রেসক্লাবের সদস্যবৃন্দ এবং আমন্ত্রিত অতিথিবর্গের সমন্নয়ে একটি আনন্দ শোভাযাত্রা রায়পুরা প্রেসক্লাব থেকে বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে রায়পুরা উপজেলা পরিষদ মিলনয়তনে আলোচনা সভা, গুণীজন সম্মাননা প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রায়পুরা প্রেসক্লাব’র সভাপতি মো. মোস্তফা খান এর সভাপতিত্তে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি।

অনুষ্ঠানে রায়পুরা প্রেসক্লাবের নামে একটি ওয়েবসাইটের উদ্বোধন করেন প্রধান অতিথি।

কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বাংলাভিশন টেলিভিশন এর প্রধান সম্পাদক ও বাংলাদেশ প্রেস ইন্সটিটিউট (পিআইবি)’র সাবেক মহা-পরিচালক ড. আবদুল হাই সিদ্দিক।

এতে পৃষ্ঠপোষকতা প্রদান করেন রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার এবং রায়পুরা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মো. আজগর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রায়পুরা পৌর মেয়র মো. জামাল মোল্লা, রায়পুরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, উপজেলা সহকারী কমিশনার ভূমি শফিকুল ইসলাম, রায়পুরা থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি, রায়পুরা চেয়ারম্যান ফোরামের সভাপতি আল-আমিন ভূঁইয়া মাসুদ, সাধারণ সম্পাদক রিয়াজ মোর্শেদ খাঁন রাসেল, শিবপুর প্রেসক্লাবের সভাপতি এস. এম. খোরশেদ আলম, রায়পুরা সাংবাদিক ফোরামের সভাপতি মেহেদী হাসান রিপন প্রমূখ।
পূর্বাহ্নে আমন্ত্রিত অতিথিগণকে ফুলেল উষ্ণ সংবর্ধনায় বরণ করে নেয়া হয়।

পরে গুণীজন সম্মননা প্রদান অনুষ্ঠানে রায়পুরা প্রেসক্লাবের প্রতিষ্ঠালগ্ন থেকে এযাবতকাল পযর্ন্ত বিভিন্ন মেয়াদে দায়িত্ব পালনকারী সভাপিত ও সাধারণ সম্পাদকদেরকে ক্রেষ্ট দিয়ে সম্মাননায় ভূষিত করা হয়।

অনুষ্ঠানে রায়পুরা প্রেসক্লাবের সদস্যবৃন্দ ছাড়াও অগণিত সূধীজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক এম নূর উদ্দিন আহমেদ।

বিকেলে স্থানীয় শিল্পীদের উপস্থাপনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল