Headline :
মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা রায়পুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত রায়পুরাকে দূর্নীতিমুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নতুন ইউএনও নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রায়পুরায় দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধে ১জন নিহত, আহত ১০
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

শখের মাল্টা বাগানটি একরাতেই ধ্বংস

Reporter Name / ৫৬ Time View
Update : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩

নাসিম আজাদ, পলাশ (নরসিংদী) প্রতিনিধিঃ

নরসিংদীর পলাশে পূর্ব শত্রুতার জেরে শামীম চৌধুরী নামে এক প্রবাসীর বাগানের তিন শতাধিক মাল্টাগাছ রাতের আধারে কেটে ধ্বংস করে দিয়েছে দুর্বৃত্তরা।

গতকাল গভীর রাতে উপজেলার জিনারদী ইউনিয়নের তারগাও গ্রামে এ ঘটনা ঘটে।
এঘটনায় প্রবাসী শামীম চৌধুরীর স্ত্রী শাহিদা বেগম বাদী হয়ে সোমবার (১৩ ফেব্রুয়ারী) দুপুরে পলাশ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

শাহিদা বেগম জানায়, গত দুইবছর আগে তার স্বামী বাড়ির পাশে ১০০শতাংশ একটি পতিত জমিতে তিন শতাধিক মাল্টার চারা রোপণ করে। যেগুলোতে কিছু দিনের মধ্যেই ফলন আশার কথা। গত প্রায় ৫মাস আগে তার স্বামী প্রবাসে চলে গেলে মাল্টা বাগান স্ত্রী শাহিদা বেগম দেখাশুনা করতো। আজ সকালে শহিদা বেগম বাগানে গিয়ে সব মাল্টারগাছ কাটা অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে বিযয়টি স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের পরামর্শ নিয়ে থানায় অজ্ঞাতনামা ব্যাক্তিদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় তাদের প্রায় ৮ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

এব্যাপারে পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান,বিষয়টি তদন্ত করা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার কাজ চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল