Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

শিবপুর কারারচর উচ্চ বিদ্যালয়ের ৯৮ ব্যাচের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

Reporter Name / ২৪৪ Time View
Update : রবিবার, ৫ জুন, ২০২২

নিজস্ব প্রতিনিধি:

“বন্ধুত্বের সেতু বন্ধনে অঙ্গীকারবদ্ধ” এই শ্লাগানকে সামনে রেখে নরসিংদীর শিবপুর উপজেলার কারারচর মৌলভী তোফাজ্জল হোসেন উচ্চ বিদ্যালয়ে এসএসসি ১৯৯৮ সালের শিক্ষার্থীদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার স্কুল মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। দীর্ঘ ২৪ বছর পর সকল বন্ধু স্কুলে উপস্থিত হয়ে একে অপরকে দেখে অনেকেই আবেগে আপ্লুত হয়ে পরে। এসময় একে অপরের খোজ খবর নেন এবং কুশল বিনিময় করেন। পরে সকলেই একসাথে জুমার নামাজ আদায় করেন। নামাজ শেষে স্কুলের হলরুমে একসাথে দুপুরের খাবার গ্রহন করেন।

এসময় স্মৃতিচারণ করেন স্কুলের প্রাঙ্গণ ছাত্র ডা: একরামুল হক শামীম, শরীফ ইকবাল রাসেল, রফিকুল ইসলাম শাহিন, কামরুজ্জামান, আব্দুল জলিল মোল্লা, আপেল মাহমুদ, হযরত আলী মনু ও দেলোয়ার হোসেন সহ আরো অনেকে। সবশেষে স্কুলমাঠে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল