Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

সরকারী তিতুমীর কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন রায়পুরার দুলাল

Reporter Name / ১৯২ Time View
Update : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের পুণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন নরসিংদী জেলার রায়পুরার কৃতি সন্তান মো. দুলাল মিয়া।

তিনি সরকারি তিতুমীর কলেজের হিসাব বিজ্ঞান বিষয়ে পড়াশোনা করছেন। স্কুলে পড়াশোনার শুরু থেকেই তিনি ছাত্র রাজনীতিতে জড়িয়ে পরেন।

মোঃ দুলাল মিয়া রায়পুরা উপজেলার নিলক্ষা ইউনিয়নের দড়িগাঁও এর আব্দুল হাসিম মিয়ার দ্বিতীয় সন্তান। ছাত্রলীগের একজন ত্যাগী কর্মী হিসেবে সুনামের সহিত কাজ করে আসছেন তিনি। বিভিন্ন প্রতিবন্ধকতার মধ্যেও বলিষ্ঠ নেতৃত্বের পরিচয় দিয়েছেন তিনি। এর আগে নিলক্ষা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছিলেন।

তিতুমীর কলেজে দায়িত্ব পাওয়ার পর দুলাল মিয়া বলেন, সংগঠনের পক্ষ থেকে যে দায়িত্ব দেওয়া হয়েছে আমি তা যথাযথ পালন করবো। যতদিন বাঁচবো বঙ্গবন্ধুর আদর্শের এক কর্মী হিসেবে বাচবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল