সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

নরসিংদী সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজে নিয়োগ

  • আপডেট টাইম : রবিবার, ৮ জুলাই, ২০১৮

নরসিংদী টেকনিক্যাল স্কুল ও কলেজ, রায়পুরা, নরসিংদীতে নিম্নবর্ণিত পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে খন্ডকালীন শিক্ষক-কর্মচারী-নিয়োগ করার লক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

 

শর্তাবলীঃ
১। পদসমুহসম্পুর্ণ অস্থায়ীএবংখন্ডকালীন।
২। আগ্রহীপ্রার্থী সাদাকাগজে (স্পষ্টাক্ষরে) নিজেরনাম, পিতারনাম, মাতারনাম, স্থায়ী ও বর্তমানঠিকানা, জন্ম তারিখ, নিজ জেলা, জাতীয়তা, ধর্ম, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা, মোবাইল নম্বর, ই-মেইলঠিকানাউল্লেখপূর্বকআগামী ১৯/০৭/২০১৮খ্রিঃ তারিখেরমধ্যে আবেদনপত্র অধ্যক্ষ, নরসিংদী টেকনিক্যাল স্কুল ও কলেজ, রায়পুরাবরাবরেহাতেহাতে/ডাকযোগে পৌঁছাতেহবেএবং ২১/০৭/২০১৮খ্রিঃ তারিখসকাল ১০.০০ ঘটিকায়সকল পদে মৌখিকপরীক্ষাঅনুষ্ঠিতহবে।মৌখিকপরীক্ষারজন্য আলাদাকোনচিঠিবাকার্ড ইস্যু করাহবেনা।
৩। বেতনআলোচনাসাপেক্ষেনির্ধারনকরাহবে।
৪। দরখাস্তের সাথে নিম্নলিখিতকাগজপত্র সংযুক্ত করতেহবেএবং মৌখিকপরীক্ষারসময়মূলকপি দেখাতেহবে।
ক) অধ্যক্ষ, নরসিংদী টেকনিক্যাল স্কুল ও কলেজ, রায়পুরাএরঅনুকুলে, সোনালীব্যাংকলি. রায়পুরাশাখা, নরসিংদীবরাবরে ২০০/- (দুইশত) টাকারব্যাংকড্রাফ্ট/পে-অর্ডার (অফেরৎ যোগ্য)।
খ) সদ্য তোলাপাসপোর্ট সাইজের ০২কপিছবি।
গ) মেয়র/চেয়ারম্যান/১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক চারিত্রিকসনদপত্রেরকপি।
ঘ) শিক্ষাগত যোগ্যতারসকলসার্টিফিকেট ও নম্বরপত্রেরসত্যায়িতকপি।
ঙ) জাতীয়পরিচয়পত্রেরসত্যায়িতফটোকপিএবংঅভিজ্ঞতারসনদ (যদি থাকে)।
৫। খামেরউপর পদেরনাম ও দরখাস্তকারীররপূর্ণ ঠিকানালিখতেহবে।অসম্পূর্ণ দরখাস্তবাতিলবলে গণ্য হবে।
৬। চাকুরিরতপ্রার্থীদেরযথাযথ কর্তৃপক্ষেরমাধ্যমে আবেদনকরতেহবে।
৭। নিরাপত্তা ও অত্যাবশকীয়শিক্ষক-কর্মচারীখাতহতে বেতনপ্রদানকরাহবে।
৮। নিয়োগবিজ্ঞপ্তিপ্রচারেরকারণেকর্তৃপক্ষ নিয়োগপ্রদানেবাধ্য থাকবেননাএবংলিখিত ও মৌখিকপরীক্ষায় অংশ গ্রহণেরজন্য কোনপ্রকারটিএ/ডিএপ্রদানকরাহবেনা।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..