সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ঈদের ছুটি আমরা মানবতার সৈনিক সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ রায়পুরায় এমপির ঐচ্ছিক তহবিল হতে অসচ্ছল পরিবারের মাঝে অনুদান প্রদান টিপিএফ’র ঈদ উপহার পেয়ে খুশি সুবিধাবঞ্চিতরা রায়পুরায় ৫শ পরিবারের মাঝে আ’লীগ কেন্দ্রীয় নেতা কাওছারের ঈদ উপহার বিতরন নরসিংদী সদর হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতক উদ্ধার রায়পুরায় সরকারী উদ্যোগে বোরো ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন নরসিংদীর আলোকবালীতে ইমামদের মধ্যে নগদ অর্থ বিলি করলেন আব্দুল কাইয়ুম সরকার নরসিংদীর পলাশে ৬৫ জন অসহায় ও প্রতিবন্ধী ছাত্র ছাত্রীদের মাঝে নগদ অর্থ বিতরণ ঈদের আগেই দূরপাল্লার পরিবহন চলাচলের অনুমতি দাবি; আন্দোলনের হুঁশিয়ারি

নরসিংদী সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজে নিয়োগ

  • আপডেট টাইম : রবিবার, ৮ জুলাই, ২০১৮

নরসিংদী টেকনিক্যাল স্কুল ও কলেজ, রায়পুরা, নরসিংদীতে নিম্নবর্ণিত পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে খন্ডকালীন শিক্ষক-কর্মচারী-নিয়োগ করার লক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

 

শর্তাবলীঃ
১। পদসমুহসম্পুর্ণ অস্থায়ীএবংখন্ডকালীন।
২। আগ্রহীপ্রার্থী সাদাকাগজে (স্পষ্টাক্ষরে) নিজেরনাম, পিতারনাম, মাতারনাম, স্থায়ী ও বর্তমানঠিকানা, জন্ম তারিখ, নিজ জেলা, জাতীয়তা, ধর্ম, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা, মোবাইল নম্বর, ই-মেইলঠিকানাউল্লেখপূর্বকআগামী ১৯/০৭/২০১৮খ্রিঃ তারিখেরমধ্যে আবেদনপত্র অধ্যক্ষ, নরসিংদী টেকনিক্যাল স্কুল ও কলেজ, রায়পুরাবরাবরেহাতেহাতে/ডাকযোগে পৌঁছাতেহবেএবং ২১/০৭/২০১৮খ্রিঃ তারিখসকাল ১০.০০ ঘটিকায়সকল পদে মৌখিকপরীক্ষাঅনুষ্ঠিতহবে।মৌখিকপরীক্ষারজন্য আলাদাকোনচিঠিবাকার্ড ইস্যু করাহবেনা।
৩। বেতনআলোচনাসাপেক্ষেনির্ধারনকরাহবে।
৪। দরখাস্তের সাথে নিম্নলিখিতকাগজপত্র সংযুক্ত করতেহবেএবং মৌখিকপরীক্ষারসময়মূলকপি দেখাতেহবে।
ক) অধ্যক্ষ, নরসিংদী টেকনিক্যাল স্কুল ও কলেজ, রায়পুরাএরঅনুকুলে, সোনালীব্যাংকলি. রায়পুরাশাখা, নরসিংদীবরাবরে ২০০/- (দুইশত) টাকারব্যাংকড্রাফ্ট/পে-অর্ডার (অফেরৎ যোগ্য)।
খ) সদ্য তোলাপাসপোর্ট সাইজের ০২কপিছবি।
গ) মেয়র/চেয়ারম্যান/১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক চারিত্রিকসনদপত্রেরকপি।
ঘ) শিক্ষাগত যোগ্যতারসকলসার্টিফিকেট ও নম্বরপত্রেরসত্যায়িতকপি।
ঙ) জাতীয়পরিচয়পত্রেরসত্যায়িতফটোকপিএবংঅভিজ্ঞতারসনদ (যদি থাকে)।
৫। খামেরউপর পদেরনাম ও দরখাস্তকারীররপূর্ণ ঠিকানালিখতেহবে।অসম্পূর্ণ দরখাস্তবাতিলবলে গণ্য হবে।
৬। চাকুরিরতপ্রার্থীদেরযথাযথ কর্তৃপক্ষেরমাধ্যমে আবেদনকরতেহবে।
৭। নিরাপত্তা ও অত্যাবশকীয়শিক্ষক-কর্মচারীখাতহতে বেতনপ্রদানকরাহবে।
৮। নিয়োগবিজ্ঞপ্তিপ্রচারেরকারণেকর্তৃপক্ষ নিয়োগপ্রদানেবাধ্য থাকবেননাএবংলিখিত ও মৌখিকপরীক্ষায় অংশ গ্রহণেরজন্য কোনপ্রকারটিএ/ডিএপ্রদানকরাহবেনা।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..