সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

বোয়িং-৭৩৭ ছিনতাইয়ের চেষ্টা, ভেতরে অস্ত্রধারী

  • আপডেট টাইম : রবিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৯

রোববার (২৪ ফেব্রুয়ারি) ময়ূরপঙ্খী উড়োজাহাজটি ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছিল। ওই উড়োজাহাজে অস্ত্রধারীরা অবস্থান করছেন। উড়োজাহাজটি ঘিরে রেখেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাইগামী বিমান ময়ূরপঙ্খী বোয়িং-৭৩৭ মডেলের বাংলাদেশ এয়ারলান্সের একটি বিমান ১৪২ জন যাত্রী ও পাঁচজন ক্রু নিয়ে চট্টগ্রামে জরুরি অবতরণ করেছে।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া সন্ধ্যার দিকে গণমাধ্যমকে বলেন, ‘বাংলাদেশ বিমানবাহিনীর সদস্যরা উড়োজাহাজের ভেতরে ঢুকেছেন। যাত্রীরা সবাই নেমে গেছেন কি না, তা তল্লাশি করে দেখছেন তাঁরা।’

ওই উড়োজাহাজের ভেতরে থাকা এক যাত্রীর সূত্রে জানা গেছে, বিকেল সাড়ে চারটার দিকে উড়োজাহাজটি ঢাকা থেকে চট্টগ্রামের দিকে যাত্রা করে। সেখান থেকে উড়োজাহাজটির দুবাই যাওয়ার কথা ছিল। চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে পৌঁছানোর পর উড়োজাহাজটি থেকে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়।

বর্তমানে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে সব ধরণের ফ্লাইট ওঠানামা বন্ধ রয়েছে।

সূত্রগুলো বলছে, উড়োজাহাজের ভেতরে অস্ত্রধারীরা অবস্থান করছেন। গুলির শব্দও পাওয়া যায়। এর পরপরই পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উড়োজাহাজটি ঘিরে রাখেন।

যাত্রীদের নিরাপদে বের করে আনা হয়েছে বলে জানান বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মিরাজ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..