সংবাদ শিরোনাম :
আল্লাহর পক্ষ থেকে আপনার রিজিক আমরা পৌঁছে দিলাম: “মানবতার ফেরিওয়ালা” দেশের কোথাও চাঁদ দেখা যায়নি, ঈদুল ফিতর শুক্রবার মনোহরদীতে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী ও টিউবওয়েল বিতরণ নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে চিকিৎসক দম্পতিসহ ৩ জন নিহত ফেরি থেকে নামতে গিয়ে হুড়োহুড়িতে ৫ জনের মৃত্যু ঘোড়াশাল পৌর মেয়রের উদ্যোগে ৫ হাজার সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ স্বাস্থ্য বিধি মেনে মাধবদী থানা প্রেসক্লাবের আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নরসিংদী জেলা যুবদল নেতা মুকাররম ভূঁইয়ার ঈদ শুভেচ্ছা বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ঈদের ছুটি আমরা মানবতার সৈনিক সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

কবি মো. মাহবুব আলমের জন্মদিন

  • আপডেট টাইম : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯

আজকের আকাশে অনেক তারা, দিন ছিল সূর্যে ভরা, আজকের জোছনাটা আরো সুন্দর, সন্ধ্যাটা আগুন লাগা। আজকের পৃথিবী তোমার জন্য ভরে থাকা ভালো লাগা, মুখরিত হবে দিন গানে গানে আগামীর সম্ভাবনা। তুমি এই দিনে পৃথিবীতে এসেছ শুভেচ্ছা তোমায়, তাই অনাগত ক্ষণ হোক আরো সুন্দর উচ্ছল দিন কামনায়। আজ জন্মদিন তোমার।

 

তারুণ্যের এক প্রতিভাবান মুখ । যিনি সব সময় সৃষ্টিশীল কিছূ করেন । নতুন ভাবে  দেশ ও যুব সমাজের জন্য কাজ করে যান।  তিনি চিন্তা করেন দেশ হবে বেকার মুক্ত । দেশ হবে উন্নত ,সমৃদ্ধ  ।

তিনি সব সময় সাদা মাটা ভাবে চলাফেলা করেন । তিনি স্বপ্ন দেখেন সাহিত্য ও সংস্কৃতির মাধ্যমে সমাজের সব কালো দূর হবে। সেই চিন্তা থেকে তিনি প্রতিষ্ঠা করেন “উন্মোচন সাহিত্য পরিষদ ” যার মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে সাহিত্য ও সংস্কৃতির কাজ করে যাচ্ছেন ।

উন্মোচন সাহিত্য পরিষদ – উসাপের থিম সং এর কথা ও সুর বলেছেন সমৃদ্ধ বাংলাদেশ চাই। এই অল্প বয়সে তিনি বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত হয়েছেন এবং দেশ ও দেশের বাহিরে বিভিন্ন সেমিনারে যোগ দিয়েছেন ।

তার এই কর্মে নরসিংদী জেলার তরুণ প্রজন্ম নতুন কিছু কারার  চিন্তা করে ।

যখন সমাজে মাদকের ছড়াছড়ি , রাস্তা ঘাটে মেয়েরা ইভটিজিং এ শিকার, তখন তিনি গড়ে তুলেন স্বপ্নের সংগঠন “উন্মোচন সাহিত্য পরিষদ ” যার মাধ্যমে এলাকার যুব সমাজের বড় একটি অংশ তার সাথে যোগ দিয়ে এসব রুখে দাড়ায়।

তিনি যেমন সংগঠনিক ঠিক তেমনি একাধারে কবি, কলামিষ্ট ।

তার লিখা কলাম দেশের বিভিন্ন পত্রিকায় নিয়মিত প্রকাশিত হয় ।

তিনি বর্তমানে সার্কেল ফর বিজনেস নামে একটি প্রতিষ্ঠানের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন ।

তার সাথে তিনি নরসিংদীর প্রথম কমিউনিটি ভিত্তিক টেলিভিশন চ্যানেল তারুণ্য টিভির ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করছেন ।

এতক্ষণ বলছিলাম নরসিংদী জেলার তরুণ সমাজের আইকন রায়পুরা উপজেলার ডৌকারচর ইউনিয়ন এর বাসিন্দা মো. মাহবুব আলম।

 

আজকের এই দিনে তিনি নরসিংদী জেলার ডৌকারচর গ্রামে জন্ম গ্রহণ করেন । জন্মদিনের শুভেচ্ছা শুভ জন্মদিন।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..