সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ঈদের ছুটি আমরা মানবতার সৈনিক সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ রায়পুরায় এমপির ঐচ্ছিক তহবিল হতে অসচ্ছল পরিবারের মাঝে অনুদান প্রদান টিপিএফ’র ঈদ উপহার পেয়ে খুশি সুবিধাবঞ্চিতরা রায়পুরায় ৫শ পরিবারের মাঝে আ’লীগ কেন্দ্রীয় নেতা কাওছারের ঈদ উপহার বিতরন নরসিংদী সদর হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতক উদ্ধার রায়পুরায় সরকারী উদ্যোগে বোরো ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন নরসিংদীর আলোকবালীতে ইমামদের মধ্যে নগদ অর্থ বিলি করলেন আব্দুল কাইয়ুম সরকার নরসিংদীর পলাশে ৬৫ জন অসহায় ও প্রতিবন্ধী ছাত্র ছাত্রীদের মাঝে নগদ অর্থ বিতরণ ঈদের আগেই দূরপাল্লার পরিবহন চলাচলের অনুমতি দাবি; আন্দোলনের হুঁশিয়ারি

হবিগঞ্জে ৭৫ জন চোরাকারবারীর আত্মসমর্পণ

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০

হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জে ৭৫ জন চোরাকারবারী আত্মসমর্পণ করেছে। সোমবার দুপুরে হবিগঞ্জ বিজিবি’র সদর দপ্তরে তারা অধিনায়ক লে. কর্ণেল এস.এন.এম. সামীউন্নবী চৌধুরীর কাছে আত্মসমর্পণ করে।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ‘হবিগঞ্জের চোরাকারবারীদের সব ধরণের অপরাধ থেকে দূরে থাকার অঙ্গীকার’ বিষয়ের উপর আলোচনা অনুষ্ঠিত হয়।
লে. কর্ণেল এস.এন.এম. সামীউন্নবী চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তৃতা করেন চোরাকারবারী ফয়েজ।
উপস্থিত ৭৫ জন চোরাকারবারী এ কাজে আর লিপ্ত হবেন না মর্মে অঙ্গীকার প্রদান করেন। ৫৫ বিজিবি’র অধিনায়ক এ সময় উপস্থিত চোরাকারবারীদের ভবিষ্যতে চোরাচালানের সাথে সম্পৃক্ত না হওয়ার জন্য অনুপ্রাণিত করেন। তাদের ধর্মীয় অনুশাসন মেনে সৎভাবে জীবনযাপন করার পরামর্শ দেন। আত্মসমর্পনকারীরা মাধবপুর উপজেলার মনতলা, হরিণখোলা ও রাজেন্দ্রপুর এলাকার বাসিন্দা। বিজিবি সূত্রে জানা গেছে, হবিগঞ্জের ১৫০ জন চোরাকারবারী বছরে ৬০ লাখ টাকার চোরাচালানের ব্যবসা করে থাকে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..