সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

হবিগঞ্জে ৭৫ জন চোরাকারবারীর আত্মসমর্পণ

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০

হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জে ৭৫ জন চোরাকারবারী আত্মসমর্পণ করেছে। সোমবার দুপুরে হবিগঞ্জ বিজিবি’র সদর দপ্তরে তারা অধিনায়ক লে. কর্ণেল এস.এন.এম. সামীউন্নবী চৌধুরীর কাছে আত্মসমর্পণ করে।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ‘হবিগঞ্জের চোরাকারবারীদের সব ধরণের অপরাধ থেকে দূরে থাকার অঙ্গীকার’ বিষয়ের উপর আলোচনা অনুষ্ঠিত হয়।
লে. কর্ণেল এস.এন.এম. সামীউন্নবী চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তৃতা করেন চোরাকারবারী ফয়েজ।
উপস্থিত ৭৫ জন চোরাকারবারী এ কাজে আর লিপ্ত হবেন না মর্মে অঙ্গীকার প্রদান করেন। ৫৫ বিজিবি’র অধিনায়ক এ সময় উপস্থিত চোরাকারবারীদের ভবিষ্যতে চোরাচালানের সাথে সম্পৃক্ত না হওয়ার জন্য অনুপ্রাণিত করেন। তাদের ধর্মীয় অনুশাসন মেনে সৎভাবে জীবনযাপন করার পরামর্শ দেন। আত্মসমর্পনকারীরা মাধবপুর উপজেলার মনতলা, হরিণখোলা ও রাজেন্দ্রপুর এলাকার বাসিন্দা। বিজিবি সূত্রে জানা গেছে, হবিগঞ্জের ১৫০ জন চোরাকারবারী বছরে ৬০ লাখ টাকার চোরাচালানের ব্যবসা করে থাকে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..