সংবাদ শিরোনাম :
নরসিংদীর আলোকবালীতে ইমামদের মধ্যে নগদ অর্থ বিলি করলেন আব্দুল কাইয়ুম সরকার নরসিংদীর পলাশে ৬৫ জন অসহায় ও প্রতিবন্ধী ছাত্র ছাত্রীদের মাঝে নগদ অর্থ বিতরণ ঈদের আগেই দূরপাল্লার পরিবহন চলাচলের অনুমতি দাবি; আন্দোলনের হুঁশিয়ারি ব্যক্তিগত উদ্যেগে রায়পুরায় ২৪টি ইউনিয়নে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ রবীন্দ্রনাথ ঠাকুরের সৃষ্টি চিরদিন বাঙালিকে অনুপ্রাণিত করবে : প্রধানমন্ত্রী নরসিংদীতে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে স্বপ্নডানা’র ঈদ উপহার বিতরণ মহামারি করোনা থেকে মানবজাতির মুক্তি চেয়ে জুমাতুল বিদায়ে বিশেষ মোনাজাত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নতুন পাসপোর্ট এক-দুই দিনের মধ্যে পাওয়া যাবে মেহেরপুরে সুবিধা বঞ্চিতদের মাঝে মেহেরপুর ভাবনার ঈদ উপহার বিতরণ সব পাবলিক বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা অনলাইনে নেওয়ার সিদ্ধান্ত

পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • আপডেট টাইম : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি:
ফান্সে মহানবী হয়রত মুহম্মদ (সাঃ) -কে নিয়ে অবমাননা,বঙ্গ চিত্র প্রদর্শনী এবং ফান্সের পন্য বর্জনের দাবীতে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩০ অক্টোবর) বিকেলে সম্মিলিত খতমে নবুওত সংরক্ষণ পরিষদ পঞ্চগড়ের উদ্দ্যোগে শেরে-বাংলা চত্ত¡র থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার একই জায়গায় এসে শেষ হয় পরে বিক্ষোভ মিছিল শেষে শেরে -বাংলা চত্ত¡রের ঢাকা -পঞ্চগড় জাতীয় মহাসড়কে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে জেলার বিভিন্ন এলাকা ও শহরের বিভিন্ন মসজিদ থেকে খন্ড খন্ড মিছিল বের হয়ে একত্রিত হয়। এসময় বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন সম্মিলিত খতমে নবুয়ত ও সংরক্ষণ পরিষদের সভাপতি মুফতি আ.ন.ম আব্দুল করিম, সাধারণ সম্পাদক ও ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার সভাপতি কারী মোঃ আব্দুল্লাহ, সম্মিলিত খতমে নবুওত পঞ্চগড়ের সহ -সভাপতি মাও.আবু বক্কর ছিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বারীসহ সাধারণ মুসলমানরা।
এসময় বক্তারা ফ্রান্সের সকল পণ্য বর্জন করার জন্য সকলকে আহবান জানান। তারা ফ্রান্সের প্রধানমন্ত্রীর বিচার দাবি করেন। তারা আরও বলেন, ফ্রান্সের সাথে সকল ধরনের সম্পর্ক ছিন্ন করতে হবে। সারা বিশ্বে যতবার হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননা করা হয়েছে জাতিসংঘ তার কোন বিচার করেনি। মুসলমানদের কে সারা বিশ্বে নির্যাতন করা হচ্ছে জাতীসংঘ এর বিচার করেনা। তারা নিরব দর্শক হয়ে থাকে। ফ্রান্সের সকল ধরনের সম্পর্ক ছিন্ন ও ফ্রান্সের পন্য বর্জন করার জন্য সরকারের কাছে দাবি জানান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..