সংবাদ শিরোনাম :
নরসিংদীর আলোকবালীতে ইমামদের মধ্যে নগদ অর্থ বিলি করলেন আব্দুল কাইয়ুম সরকার নরসিংদীর পলাশে ৬৫ জন অসহায় ও প্রতিবন্ধী ছাত্র ছাত্রীদের মাঝে নগদ অর্থ বিতরণ ঈদের আগেই দূরপাল্লার পরিবহন চলাচলের অনুমতি দাবি; আন্দোলনের হুঁশিয়ারি ব্যক্তিগত উদ্যেগে রায়পুরায় ২৪টি ইউনিয়নে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ রবীন্দ্রনাথ ঠাকুরের সৃষ্টি চিরদিন বাঙালিকে অনুপ্রাণিত করবে : প্রধানমন্ত্রী নরসিংদীতে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে স্বপ্নডানা’র ঈদ উপহার বিতরণ মহামারি করোনা থেকে মানবজাতির মুক্তি চেয়ে জুমাতুল বিদায়ে বিশেষ মোনাজাত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নতুন পাসপোর্ট এক-দুই দিনের মধ্যে পাওয়া যাবে মেহেরপুরে সুবিধা বঞ্চিতদের মাঝে মেহেরপুর ভাবনার ঈদ উপহার বিতরণ সব পাবলিক বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা অনলাইনে নেওয়ার সিদ্ধান্ত

নরসিংদীর আলোকবালীতে কেপিএল 2020 এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

নরসিংদী  প্রতিনিধি

নরসিংদীর আলোকবালীতে কাজির কান্দি মধ্যপাড়া প্রিমিয়ার লিগ (কেপিএল) 2020 এর  ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নরসিংদীর সদর উপজেলা আলোকবালী ইউনিয়ন এর কাজির কান্দি মধ্যপাড়া মাঠে  এই খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় দুলাল ভয়েস ও রুহুল টাইগার নামে এ দুটি দল অংশ নেয়। নরসিংদী জজ আদালতের পাবলিক প্রসিটিয়র অ্যাডভোকেট আসাদুল্লাহ এর সভাপতিত্বে এসময়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিদ্বন্ধিতামূলক এই খেলা উপভোগ করেন বীরমুক্তিযোদ্ধা শাহ আলম চৌধুরী। খেলার উদ্বোধন করেন বিশিষ্ট সমাজ সেবক আব্দুল কাইয়ুম সরকার,

খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলোকবালি ইউপি সদস্য কালাম মেম্বার, আব্দুর রশিদ মেম্বার, ইমরান হাসান মেম্বার ও নাসির মেম্বার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রুবেল আহমেদ, মাসুদ রানা, আরিফুল ইসলাম সোহেল,  আব্দুল লতিফ, আইয়ুব আলী, রিপন মোল্লা, আবু খায়ের, শাহিন সরকারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফাইনাল এই খেলা পরিচালনা করেন নাসির মাস্টার ও জলিল মাস্টার, ধারা বর্ণনায় ছিলেন বাইজিদ, সুমন আহমেদ, খেলায় রুহুল টাইগার্স ৩০ রানের ব্যবধানে দুলাল ভয়েসকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে অনুষ্ঠানের সভাপতি প্রধান অতিথি ও উদ্বোধককে সাথে নিয়ে বিজয়ী দলসহ বিজিত দলের খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..