যুক্তরাজ্য থেকে আসা ৪১ জন প্রবাসীকে কোয়ারেন্টাইনে

  • আপডেট টাইম : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক

যুক্তরাজ্য থেকে দেশে আসা ৪১ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। সোমবার (৪ জানুয়ারি) দুপুরে বিআরটিসির তিনটি বাসে করে তাদের সিলেট নগরীর দরগাহ গেটের হোটেল হলিগেইটে পাঠানো হয়।

জানা যায়, লন্ডনের হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৪৮ যাত্রী নিয়ে ছেড়ে আসা বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের বিজি-২০২ ফ্লাইট দুপুর ১২টা ২৫ মিনিটে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এর মধ্যে ৪১ যাত্রীই সিলেটের বাসিন্দা। বাকি ৭ যাত্রী নিয়ে বিমানটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায় বলে জানান বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ।

ট্রাভেলস এজেন্টস অব বাংলাদেশ (আটাব) সিলেট-অঞ্চলের সাবেক সভাপতি আব্দুল জব্বার জলিল বলেন, বিমানবন্দরে যাত্রীদের ইমিগ্রেশন ও প্রয়োজনীয় মেডিকেল চেকআপ শেষে হোটেল হলিগেইটে পাঠানো হয়। সেখানে তারা ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকবেন। এ সময় বিমানবন্দরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিসবাহ উদ্দিনসহ বিমানবন্দর ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ড্রিম লাইনার ৭৮৭৯ বিমানের যাত্রী ধারণ ক্ষমতা ছিল ২৯৮। তবে এতে করে মাত্র ৪১ যাত্রী সিলেটে এলেন। সিলেটে প্রবাসীদের কোয়ারেন্টাইনে রাখতে ১০ হোটেল প্রস্তুত করা হয়েছে। আর হোটেলে থাকার যাবতীয় খরচ সংশ্লিষ্ট প্রবাসীকে বহন করতে হবে বলে জানান সংশ্লিষ্টরা।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..