সংবাদ শিরোনাম :
নরসিংদীর আলোকবালীতে ইমামদের মধ্যে নগদ অর্থ বিলি করলেন আব্দুল কাইয়ুম সরকার নরসিংদীর পলাশে ৬৫ জন অসহায় ও প্রতিবন্ধী ছাত্র ছাত্রীদের মাঝে নগদ অর্থ বিতরণ ঈদের আগেই দূরপাল্লার পরিবহন চলাচলের অনুমতি দাবি; আন্দোলনের হুঁশিয়ারি ব্যক্তিগত উদ্যেগে রায়পুরায় ২৪টি ইউনিয়নে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ রবীন্দ্রনাথ ঠাকুরের সৃষ্টি চিরদিন বাঙালিকে অনুপ্রাণিত করবে : প্রধানমন্ত্রী নরসিংদীতে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে স্বপ্নডানা’র ঈদ উপহার বিতরণ মহামারি করোনা থেকে মানবজাতির মুক্তি চেয়ে জুমাতুল বিদায়ে বিশেষ মোনাজাত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নতুন পাসপোর্ট এক-দুই দিনের মধ্যে পাওয়া যাবে মেহেরপুরে সুবিধা বঞ্চিতদের মাঝে মেহেরপুর ভাবনার ঈদ উপহার বিতরণ সব পাবলিক বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা অনলাইনে নেওয়ার সিদ্ধান্ত

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যূ

  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক

চুয়াডাঙ্গায় আলমসাধু ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আব্দুল্লাহ আল মাসুম  (৩০) ও লিভা খাতুন (২৫) নামে এক দম্পতি নিহত হয়েছেন। এ ঘটনায় আলমসাধুর চালকসহ দুজন আহত হয়েছেন। সোমবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার হাতিকাটা বাজারে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল্লাহ আল মাসুম মেহেরপুর সদর উপজেলার গহরপুর গ্রামের মৃত আদম আলী মাস্টারের ছেলে এবং ওই এলাকার গার্মেন্টস ব্যবসায়ী।

আহতরা হলেন আলমসাধুর  চালক সদর উপজেলার টেইপুর গ্রামের সজীব আলী (১৪) ও চায়ের দোকানদার হাতিকাটা এলাকার ছেলুন মোল্লা (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যায় আব্দুল্লাহ আল মাসুম স্ত্রী লিভা খাতুনকে নিয়ে মোটরসাইকেলে চুয়াডাঙ্গা থেকে মেহেরপুর ফিরছিলেন। হাতিকাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইটবাহী আলমসাধুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে স্বামী-স্ত্রী দুজনই রাস্তায় ছিটকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মাসুম নিহত হয়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে আলমসাধু রাস্তার পাশের একটি চায়ের দোকানে ঢুকে পড়লে দোকানদার ছেলুন মোল্লা (৪০) ও আলমসাধুর চালক সজিব আলী (১৪) আহত হন।

আহত অবস্থায় লিভা খাতুন, ছেলুন মোল্লা ও সজিব আলী উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায় চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদুজ্জামান জানান, আহতদের মধ্যে লিভা খাতুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল হাসপাতাল প্রেরণ করা হয়। সেখানে নেয়ার পথেই তার মৃত্যূ হয়। অন্যদের সদর হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তারা আশঙ্কামুক্ত।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতদের মরদেহ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার কবলে পড়া ইট বোঝাই আলমসাধুটি আটক করে থানায় নেয়া হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..