সংবাদ শিরোনাম :
নরসিংদী সদর হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতক উদ্ধার রায়পুরায় সরকারী উদ্যোগে বোরো ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন নরসিংদীর আলোকবালীতে ইমামদের মধ্যে নগদ অর্থ বিলি করলেন আব্দুল কাইয়ুম সরকার নরসিংদীর পলাশে ৬৫ জন অসহায় ও প্রতিবন্ধী ছাত্র ছাত্রীদের মাঝে নগদ অর্থ বিতরণ ঈদের আগেই দূরপাল্লার পরিবহন চলাচলের অনুমতি দাবি; আন্দোলনের হুঁশিয়ারি ব্যক্তিগত উদ্যেগে রায়পুরায় ২৪টি ইউনিয়নে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ রবীন্দ্রনাথ ঠাকুরের সৃষ্টি চিরদিন বাঙালিকে অনুপ্রাণিত করবে : প্রধানমন্ত্রী নরসিংদীতে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে স্বপ্নডানা’র ঈদ উপহার বিতরণ মহামারি করোনা থেকে মানবজাতির মুক্তি চেয়ে জুমাতুল বিদায়ে বিশেষ মোনাজাত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নতুন পাসপোর্ট এক-দুই দিনের মধ্যে পাওয়া যাবে

বগুড়ায় বাস ও ট্রাকের সংঘর্ষে ৬ জন নিহত

  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক

বগুড়ার শেরপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছে। মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর পৌর শহরে কলেজ রোড এলাকায় রবিবার ভোর ৫ টার দিকে এসআর ট্রাভেলস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়েছেন।

এখনো নিহতদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে বগুড়াগামী এসআর ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস বেপরোয়া গতিতে বগুড়ার দিকে যাওয়ার সময় বিপরীতমুখী পাথরবোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ  দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাস ও ট্রাকের চালকসহ ৬ জন মারা যান। আহত হন আরও ১০ জন।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনী আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। দুর্ঘটনার কারণে ঢাকা-বগুড়া মহাসড়কে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

হতাহতের সংখ্যা নিশ্চিত করেছেন শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বানিউল আনাম। তিনি বলেন, দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..