“আড়ালে” চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন নির্মাতা নাজমিন তুলি

  • আপডেট টাইম : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

আড়ালে চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন নির্মাতা নাজমিন তুলি। একজন সফল সোশ্যাল ওয়ার্কার, মানবাধিকার কর্মী, সাংবাদিক, লেখিকা নাজমিন তুলি । সৃজনশীল কাজের সাথে সম্পৃক্ত থাকতে-ই ভালোবাসেন তিনি।

“আড়ালে ” চলচ্চিত্র টি নিয়ে আলোচনা করতে তার সাথে যোগাযোগ করলে তিনি জানান । ব্যতিক্রম এবং আমাদের-ই চারপাশের গল্প নিয়ে একটু বিনোদনমূলক উপস্থাপনা নিয়েই তৈরি হতে চলেছে “আড়ালে”। সম্পূর্ণ গল্পটি না জানা গেলেও নির্মাতা বলেন বানিজ্যিক মুভি। সময় হলে সবই জানানো হবে । এ পর্যন্ত শিল্পী কলা-কৌশলী মোটামুটি চূড়ান্ত । সাখাওয়াত সাগর প্রধান সহকারী নির্মাতা হিসেবে এবং গুরুত্বপূর্ণ একটি চরিত্রে ও দেখা যাবে মুভিটিতে। । যেহেতু বানিজ্যিক মুভি সেহেতু খুবই রোমান্টিক এবং মিষ্টি একটি জুটি উপহার দিবেন এমনটি জানিয়েছেন নির্মাতা তুলি।

এ মুভির হিরো হিমেল রাজ। এটা হিমেল রাজের দ্বিতীয় মুভি এবং সম্পূর্ণ ভিন্ন লুকে দেখা যাবে। অন্তত ছবির ফাষ্টলুক- ব্যানার এবং হিমেল রাজের ব্যক্তিগত ফেসবুকে দেওয়া ছবি গুলো তা-ই ঈঙ্গিত করছে।

মুভির মিউজিক এবং প্রি -পোডাকশনের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন নাজমিন তুলি এবং তার টিম। ভালো কিছু-ই উপহার পাবে দর্শক এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..