সংবাদ শিরোনাম :
রায়পুরায় ৫শ পরিবারের মাঝে আ’লীগ কেন্দ্রীয় নেতা কাওছারের ঈদ উপহার বিতরন নরসিংদী সদর হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতক উদ্ধার রায়পুরায় সরকারী উদ্যোগে বোরো ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন নরসিংদীর আলোকবালীতে ইমামদের মধ্যে নগদ অর্থ বিলি করলেন আব্দুল কাইয়ুম সরকার নরসিংদীর পলাশে ৬৫ জন অসহায় ও প্রতিবন্ধী ছাত্র ছাত্রীদের মাঝে নগদ অর্থ বিতরণ ঈদের আগেই দূরপাল্লার পরিবহন চলাচলের অনুমতি দাবি; আন্দোলনের হুঁশিয়ারি ব্যক্তিগত উদ্যেগে রায়পুরায় ২৪টি ইউনিয়নে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ রবীন্দ্রনাথ ঠাকুরের সৃষ্টি চিরদিন বাঙালিকে অনুপ্রাণিত করবে : প্রধানমন্ত্রী নরসিংদীতে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে স্বপ্নডানা’র ঈদ উপহার বিতরণ মহামারি করোনা থেকে মানবজাতির মুক্তি চেয়ে জুমাতুল বিদায়ে বিশেষ মোনাজাত

“আড়ালে” চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন নির্মাতা নাজমিন তুলি

  • আপডেট টাইম : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

আড়ালে চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন নির্মাতা নাজমিন তুলি। একজন সফল সোশ্যাল ওয়ার্কার, মানবাধিকার কর্মী, সাংবাদিক, লেখিকা নাজমিন তুলি । সৃজনশীল কাজের সাথে সম্পৃক্ত থাকতে-ই ভালোবাসেন তিনি।

“আড়ালে ” চলচ্চিত্র টি নিয়ে আলোচনা করতে তার সাথে যোগাযোগ করলে তিনি জানান । ব্যতিক্রম এবং আমাদের-ই চারপাশের গল্প নিয়ে একটু বিনোদনমূলক উপস্থাপনা নিয়েই তৈরি হতে চলেছে “আড়ালে”। সম্পূর্ণ গল্পটি না জানা গেলেও নির্মাতা বলেন বানিজ্যিক মুভি। সময় হলে সবই জানানো হবে । এ পর্যন্ত শিল্পী কলা-কৌশলী মোটামুটি চূড়ান্ত । সাখাওয়াত সাগর প্রধান সহকারী নির্মাতা হিসেবে এবং গুরুত্বপূর্ণ একটি চরিত্রে ও দেখা যাবে মুভিটিতে। । যেহেতু বানিজ্যিক মুভি সেহেতু খুবই রোমান্টিক এবং মিষ্টি একটি জুটি উপহার দিবেন এমনটি জানিয়েছেন নির্মাতা তুলি।

এ মুভির হিরো হিমেল রাজ। এটা হিমেল রাজের দ্বিতীয় মুভি এবং সম্পূর্ণ ভিন্ন লুকে দেখা যাবে। অন্তত ছবির ফাষ্টলুক- ব্যানার এবং হিমেল রাজের ব্যক্তিগত ফেসবুকে দেওয়া ছবি গুলো তা-ই ঈঙ্গিত করছে।

মুভির মিউজিক এবং প্রি -পোডাকশনের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন নাজমিন তুলি এবং তার টিম। ভালো কিছু-ই উপহার পাবে দর্শক এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..