সংবাদ শিরোনাম :
আল্লাহর পক্ষ থেকে আপনার রিজিক আমরা পৌঁছে দিলাম: “মানবতার ফেরিওয়ালা” দেশের কোথাও চাঁদ দেখা যায়নি, ঈদুল ফিতর শুক্রবার মনোহরদীতে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী ও টিউবওয়েল বিতরণ নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে চিকিৎসক দম্পতিসহ ৩ জন নিহত ফেরি থেকে নামতে গিয়ে হুড়োহুড়িতে ৫ জনের মৃত্যু ঘোড়াশাল পৌর মেয়রের উদ্যোগে ৫ হাজার সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ স্বাস্থ্য বিধি মেনে মাধবদী থানা প্রেসক্লাবের আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নরসিংদী জেলা যুবদল নেতা মুকাররম ভূঁইয়ার ঈদ শুভেচ্ছা বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ঈদের ছুটি আমরা মানবতার সৈনিক সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

পলাশে চকলেট দেওয়ার নাম করে শিশুকে ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত গ্রেপ্তার

  • আপডেট টাইম : বুধবার, ১০ মার্চ, ২০২১

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর পলাশে চকলেট দেওয়ার নাম করে ৮ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শংকর ধর (৫০) নামে এক দোকানীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (০৯ মার্চ) রাতে উপজেলার ঘোড়াশাল পৌর শহরের নতুন বাজার এলাকার সকাল সন্ধ্যা সুপার মার্কেট থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত শংকর ধর ঘোড়াশাল পৌর এলাকার ধলাদিয়া মহল্লার মনোরঞ্জন ধরের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় মাদ্রাসা থেকে ফেরার পথে সকাল সন্ধ্যা সুপার মার্কেটে শংকর ধরের মুদি দোকানে চকলেট দেওয়ার কথা বলে ওই শিশুকে ডেকে নিয়ে শিশুটির লজ্জাস্থানে হাত দেয়। পরে এক পর্যায়ে শিশুটির প্যান্ট খুলে তাকে ধর্ষণ চেষ্টা করলে শিশুটি চিৎকার-চেচামেচি শুরু করলে আশপাশের লোকজন ছুটে এলে শংকর তাকে ছেড়ে দেয়।

খবর পেয়ে পলাশ থানা পুলিশ শংকর ধরকে আটক করে থানায় নিয়ে যায়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দীন  ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেছেন। অভিযুক্ত শংকরকে গ্রেপ্তার করা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..