সংবাদ শিরোনাম :
আল্লাহর পক্ষ থেকে আপনার রিজিক আমরা পৌঁছে দিলাম: “মানবতার ফেরিওয়ালা” দেশের কোথাও চাঁদ দেখা যায়নি, ঈদুল ফিতর শুক্রবার মনোহরদীতে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী ও টিউবওয়েল বিতরণ নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে চিকিৎসক দম্পতিসহ ৩ জন নিহত ফেরি থেকে নামতে গিয়ে হুড়োহুড়িতে ৫ জনের মৃত্যু ঘোড়াশাল পৌর মেয়রের উদ্যোগে ৫ হাজার সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ স্বাস্থ্য বিধি মেনে মাধবদী থানা প্রেসক্লাবের আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নরসিংদী জেলা যুবদল নেতা মুকাররম ভূঁইয়ার ঈদ শুভেচ্ছা বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ঈদের ছুটি আমরা মানবতার সৈনিক সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

ইন্দোনেশিয়ায় পিকনিক ফেরত শিক্ষার্থীবাহী বাস খাদে, নিহত ২৭

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক

ইন্দোনেশিয়ায় স্কুল শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের বহনকারী একটি বাস খাদে পড়ে যাওয়ার ঘটনায় অন্তত ২৭ জনের মৃত্যু হয়েছে। বুধবার রাতে জাভা দ্বীপে এ ঘটনা ঘটেছে। ইন্দোনেশিয়ার পরিবহন মন্ত্রণালয় জানিয়েছে, শিক্ষার্থী ও অভিভাবকদের বহনকারী বাসটি একটি শিক্ষা সফর থেকে ফিরছিল।

অনুসন্ধান এবং উদ্ধার এজেন্সির বরাত দিয়ে রয়টার্স জানিয়েছে, পশ্চিম জাভা প্রদেশের সুমেদাং শহরের কাছে একটি এলাকায় এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে। তারা জানিয়েছে, বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এই দুর্ঘটনা ঘটে।

পরিবহন মন্ত্রণালয় জানিয়েছে, ওই বাসটিতে জুনিয়র হাইস্কুল শিক্ষার্থী এবং কয়েকজনের বাবা-মা ছিল। এ ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া ৩৯ জনকে উদ্ধার করা হয়েছে । আহতদেরকে চিকিৎসার জন্য হাসপাতাল পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে পাওয়া ছবিতে দেখা গেছে, বাসটি এক কাত হয়ে রয়েছে এবং হতাহতদের খোঁজে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন উদ্ধারকর্মীরা।

অনুসন্ধান এবং উদ্ধার এজেন্সির একজন স্থানীয় কর্মকর্তা সুপ্রিওনো বলেছেন, উদ্ধার কাজ শেষ হয়েছে। আহতদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদিকে ইন্দোনেশিয়ার পরিবহন মন্ত্রণালয় জানিয়েছে, ঠিক কি কারণে এই দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি। তবে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে তারা।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..