সংবাদ শিরোনাম :
নরসিংদী সদর হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতক উদ্ধার রায়পুরায় সরকারী উদ্যোগে বোরো ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন নরসিংদীর আলোকবালীতে ইমামদের মধ্যে নগদ অর্থ বিলি করলেন আব্দুল কাইয়ুম সরকার নরসিংদীর পলাশে ৬৫ জন অসহায় ও প্রতিবন্ধী ছাত্র ছাত্রীদের মাঝে নগদ অর্থ বিতরণ ঈদের আগেই দূরপাল্লার পরিবহন চলাচলের অনুমতি দাবি; আন্দোলনের হুঁশিয়ারি ব্যক্তিগত উদ্যেগে রায়পুরায় ২৪টি ইউনিয়নে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ রবীন্দ্রনাথ ঠাকুরের সৃষ্টি চিরদিন বাঙালিকে অনুপ্রাণিত করবে : প্রধানমন্ত্রী নরসিংদীতে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে স্বপ্নডানা’র ঈদ উপহার বিতরণ মহামারি করোনা থেকে মানবজাতির মুক্তি চেয়ে জুমাতুল বিদায়ে বিশেষ মোনাজাত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নতুন পাসপোর্ট এক-দুই দিনের মধ্যে পাওয়া যাবে

বরগুনায় ভূমি অফিসগুলোর ডাটা এন্ট্রি কার্যক্রমের অগ্রগতি বিষয়ক পর্যালোচনা সভা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

ডেস্ক রিপোর্ট

বরগুনা জেলায় এলডি ট্যাক্স সফটওয়্যারে ডাটা এন্ট্রি কার্যক্রমের অগ্রগতি বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সামাজিক সুরক্ষা  ও স্বাস্থ্যবিধি মেনে সোমবার (২২ মার্চ) বিকেলে  জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলনকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জালাল উদ্দীনের সভাপতিত্বে সভায়  বরিশাল  বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার (ডিএলআরসি) তরফদার মোঃ আক্তার জামীল বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ অনলাইনে ভূমি উন্নয়ন কর নির্ধারণ ও আদায় এর জন্য সরেজমিনে হোল্ডিং পরিদর্শনপূর্বক দ্রুত জেলার সকল মৌজার ডাটা সংগ্রহ ও ভূমি উন্নয়ন কর ব্যবস্থাপনা সফটওয়ারে তা এন্ট্রি প্রদানের নির্দেশনা দেন।

উল্লেখ্য, বরগুনা জেলার আরডিসি, ২৪ জন ইউনিয়ন ভূমি সহকারী কমর্কর্তা/ইউনিয়ন উপ-ভূমি সহকারী কমর্কর্তা এবং কালেক্টরেটের অন্যান্য কর্মকর্তাবৃন্দ মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..