সংবাদ শিরোনাম :
রায়পুরায় আসামী ধরতে গিয়ে গ্রামবাসীর হামলা শিকার হয়ে ৪ পুলিশ সদস্য আহত আল্লাহর পক্ষ থেকে আপনার রিজিক আমরা পৌঁছে দিলাম: “মানবতার ফেরিওয়ালা” দেশের কোথাও চাঁদ দেখা যায়নি, ঈদুল ফিতর শুক্রবার মনোহরদীতে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী ও টিউবওয়েল বিতরণ নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে চিকিৎসক দম্পতিসহ ৩ জন নিহত ফেরি থেকে নামতে গিয়ে হুড়োহুড়িতে ৫ জনের মৃত্যু ঘোড়াশাল পৌর মেয়রের উদ্যোগে ৫ হাজার সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ স্বাস্থ্য বিধি মেনে মাধবদী থানা প্রেসক্লাবের আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নরসিংদী জেলা যুবদল নেতা মুকাররম ভূঁইয়ার ঈদ শুভেচ্ছা বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ঈদের ছুটি

বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার ৪ দেশের ওপর সিঙ্গাপুরের ভ্রমণ নিষেধাজ্ঞা

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

ডেস্ক রিপোর্ট:

দক্ষিণ এশিয়ার করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় বাংলাদেশসহ ৪ দেশের ওপর ভ্রমণ নিষেধাজ্ঞা জারি করেছে সিঙ্গাপুর। শুক্রবার (৩০ এপ্রিল) পূর্ব সতর্কতা হিসেবে এ পদক্ষেপ নেওয়ার কথা জানায় দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়।
বার্তা সংস্থা রয়টার্সের বরাতে জানা যায়, আগামী ২ মে থেকে এই নিষেধাজ্ঞা কার্যকর হবে বলে জানা যায়। বাংলাদেশ, নেপাল, পাকিস্তান বা শ্রীলঙ্কায় সাম্প্রতিক সময়ে সফরের ইতিহাস আছে এমন সকল আগমনকারীকে নিজ দেশে প্রবেশ করতে দেবে না সিঙ্গাপুর।

দীর্ঘমেয়াদি ভিসা প্রাপ্ত ও স্বল্প মেয়াদে সফরকারী উভয় ধরনের ব্যক্তির ওপর নিষেধাজ্ঞা কার্যকর করা হবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এর আগে এখন পর্যন্ত এশিয়ায় করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ ভারতের সফরকারীদের প্রবেশ নিষিদ্ধ করেছে সিঙ্গাপুর।
সূত্র: দৈনিক ইত্তেফাক

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..